Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জানুয়ারি ২০১৯, ০৭ মাঘ ১৪২৫, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

টাঙ্গাইলে ভয়াবহ অগ্নিকান্ড

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

টাঙ্গাইল প্রেসক্লাব কমপ্লেক্সের দ্বিতীয় তলায় ছাত্তার শপিংমলে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট দুই ঘণ্টা চেষ্টার পর গতকাল সকাল ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। শনিবার সকাল ৮টার দিকে এই অগ্নিকান্ডের সূত্রপাত হয়। এ সময় ছাত্তার শপিংমলটি তালাবদ্ধ ছিল। ভেতরে অগ্নিকান্ডের ঘটনায় প্রচন্ড ধোয়ার সৃষ্টি হয়। ধোয়ার গ্যাসের কারণে শপিংমলের গ্লাস ভেঙে পড়তে থাকে। পরে খবর পেয়ে টাঙ্গাইল জেলা ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে বাসাইল উপজেলা ফায়ার সার্ভিসের আরো দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে অংশ নেয়। প্রায় দুই ঘণ্টা কাজ করার পর সকাল ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

এদিকে ছাত্তার শপিংমলের ম্যানেজার শাহিন জানিয়েছে, শপিং মলটি গত রাতে তালাবদ্ধ করে সকলে চলে যায়। সকালে ৯টার দিকে সপিংমলটি খোলা হবে। তার আগেই জানতে পারলাম আগুনের কথা। আগুনের সূত্রপাত কিভাবে হয়েছে তা সঠিকভাবে এখনো জানা যায়নি। তিনি দাবি করেন, সপিংমলের অন্তত তিন কোটি টাকার মালামাল পুড়ে গেছে। এদিকে ফায়ার সার্ভিস সূত্র জানিয়ে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক সর্টশার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ