Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

তিতাসে দলিল লেখক সমিতির নতুন কমিটিকে সংবর্ধনা

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

কুমিল্লা জেলা দলিল লেখক সমিতির উদ্যোগে তিতাস উপজেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ দলিল লেখক সমিতিরি কেন্দ্রীয় নির্বাহী নব-নির্বাচিত কমিটি ও তিতাস উপজেলা দলিল লেখক সমিতির নবনির্বাচিত কমিটির সংবর্ধনা অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার তিতাস উপজেলা দলিল লেখেক সমিতির সভাপতি মো. মেহেদি হাসান সেলিম ভূইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবীর কাজলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ দলিল লেখক সমিতির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আলহাজ নূরে আলম ভূঁইয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কেন্দ্রীয় দলিল লেখক স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান আলহাজ সেলিম রেজা, কেন্দ্রীয় নির্বাহী কমিটির মহসচিব জোবায়ের আহম্মেদ, সিনিয়র-সহসভাপতি আলহাজ মো. ফরিদুর রহমান বাহাদুর, খোরশেদ আলম বাবুল,বাবু প্রদীপ পাল নিতাই, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন আহম্মেদ, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ফরিদুর রহমান, মোক্তার আহমেদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও কুমিল্লা জেলা দলিল লেখক সমিতির সভাপতি মো. সিদ্দিকুর রহমান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মো. শাখাওয়াত হোসেন খন্দকার, আইন বিষয়ক সম্পাদক মো. আলী আকবর, দপ্তর সম্পাদক ও কুমিল্লা জেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক এম এইচ মনজু, সহ-সাংঠনিক সম্পাদক ও কুমিল্লা জেলা দলিল লেখক সমিতির সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন ও তিতাস উপজেলা দলিল লেখক সমিতির সাংগঠনিক সম্পাদক মো. শের-ই আলম। সংবর্ধনা ও আলোচনা সভা শেষে মরণোত্তর ৩০ জনকে ১০ হাজার টাকা নগদ প্রদান করা হয় ও সাংস্কৃতিক অনুষ্ঠানের অয়োজন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা


আরও
আরও পড়ুন