Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

ইমরানই পাকিস্তানের সত্যিকারের নেতা : বুশরা

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সাথে ঘর বাঁধার পর প্রথমবারের মতো প্রদত্ত এক সাক্ষাৎকারে ফার্স্ট লেডি বুশরা ইমরান বলেছেন, ইমরান খানের মতো একজন নেতা পাওয়ায় পাকিস্তানিরা ভাগ্যবান। ইমরান রাজনীতিক নন বরং একজন নেতা। শুক্রবার পাকিস্তানের সংবাদ মাধ্যম ‘ডন’ প্রকাশিত এক প্রতিবেদন থেকে এ কথা জানা যায়। পাকিস্তানের টেলিভিশন চ্যানেল ‘হাম টিভি’কে সাক্ষাৎকারে বুশরা বলেন, কায়েদে আজম মুহাম্মদ আলী জিন্নাহর পর ইমরান খানই পাকিস্তানের সত্যিকারের নেতা। বুশরা বলেন, আল্লাহ যখন কোনো জাতির ভাগ্য বদলাতে চান, তখন তিনি সে জাতিকে রাজনীতিকের বদলে একজন নেতা উপহার দেন। কায়েদে আজম ছিলেন নেতা। খান সাহেব হলেন নেতা, আর এর বাইরে বর্তমানে রজব তাইয়েব এরদোগান কেবল আরেকজন নেতা। অনেক দোয়ার পর পাকিস্তান প্রধানমন্ত্রী ইমরান খানের মতো নেতা উপহার পেয়েছে বলে জানান ফার্স্ট লেডি। তাঁর মতে, প্রধানমন্ত্রীর মাথায় কেবল দেশের মঙ্গল ছাড়া নিজের ব্যক্তিগত লাভালাভের কোনো চিন্তা নেই। দেশ ও দেশের মানুষকে সেবা করাই তাঁর একমাত্র ব্রত। পাকিস্তানের ফার্স্ট লেডি বলেন, ইমরান খানের হাতে জাদুর কাঠি নেই, যে মুহূর্তেই তিনি দেশের অবস্থা বদলে ফেলবেন। দেশকে উন্নতির লক্ষ্যে এগিয়ে নিতে অন্তত কিছু সময় প্রয়োজন। কিন্তু পূর্বসুরীদের চেয়ে ইমরান অনেক কম সময় নেবেন। জনগণ এক মাসের মধ্যেই সব বদলে যাবে তা আশা করতে পারেন না। ডন।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ১৮ অক্টোবর, ২০১৮, ৪:১০ এএম says : 0
    সত্যিকারের নেতা হইতে হইলে সকল দিক দিয়া ইসলামিক হইতে হইবে। তবেই হইতে পারিবেন সত্যিকার নেতা। লেবাছ সহ দাড়িটুপি থাকিতে হইবে। এবং সকল অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াইতে হইবে। আজকে বারমা কি করিতেছে? চায়না কি করিতেছে? ভারত কি করিতেছে? সকল অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াইতে হইবে। বাংলাদেশের ক্ষতিপূরণ দিতে হইবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তানে


আরও
আরও পড়ুন