Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচনের ৮০ ভাগ প্রস্তুতি শেষ

চট্টগ্রামে ইসি সচিব

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের লক্ষ্যে প্রায় ৮০ ভাগ প্রস্তুতি শেষ হয়েছে জানিয়ে নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দিন আহমদ বলেছেন, আশা করি সব রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করবে। তিনি আগামীতে একটি অংশগ্রহণমূলক ও প্রতিদ্ব›িদ্বতাপূর্ণ নির্বাচন হওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন।

গতকাল (শনিবার) নগরীর লাভ লেনে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিয়ে চট্টগ্রাম অঞ্চলের নির্বাচন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

ইসি সচিব আরও বলেন, আমরা ইতোমধ্যে অনেক রাজনৈতিক দলের সাথে বসেছি। এ সময় তাদের নির্বাচনে অংশ নিতে অনুরোধ করা হয়েছিল। নির্বাচনে অংশ নিতে আর বিশেষ কোনো উদ্যোগ নেয়া হবে না। নির্বাচনে সেনা মোতায়েনের বিষয়টি নিয়ে তফসিল ঘোষণার পর নির্বাচন কমিশন আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত গ্রহণ করতে পারে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসি সচিব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ