Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১ হিজরী

নওগাঁয় ১১ ডাকাত আটক

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

নওগাঁ জেলা পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে ডাকাতি হওয়া ১০০ বস্তা মুরগির খাদ্য এবং চুরি যাওয়া ৪টি মোটর সাইকলেসহ মোট ১১ জন আন্তঃজেলা ডাকাতকে গ্রেফতার করেছে। গতকাল শনিবার ভোর রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। গতকাল নওগাঁ সদর মডেল থানায় এক প্রেস ব্রিফিং-এ এসব তথ্য জানিয়েছেন নওগাঁ’র পুলিশ সুপার মো: ইকবাল হোসেন। প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে পৃথক পৃথক অভিযান চালিয়ে ঢাকা, বগুড়া, জয়পুরহাট, গাইবান্ধা ও নওগাঁ জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

পুলিশ জানায় অতি সম্প্রতি নওগাঁ থেকে একশ বস্তা মুরগীর খাদ্য ডাকাতি হওয়ার ঘটনার জের ধরে তদন্ত করতে গিয়ে গোপন সংবাদের ভিত্তিতে এই ঘটনার সাথে জড়িত বগুড়ার জেলাধীন দুপচাঁচিয়া উপজেলার পালকুড়ি গ্রামের ওসমান আলী প্রামানিকের পুত্র আলমগীর হোসেন পান্না (২৭) কাহালু উপজেলার দেওগ্রামের আক্তার হোসেনের পুত্র বুলবুল হোসেন (৪২) ও শাহজাহান পুর উপজেলার কচুয়াদহ গ্রামের মৃত আসগর আলীর পুত্র মোঃ রুহুল আমিন, মাদারীপুর জেলাধীন শিবচর উপজেলার সাড়ে এগারো রশি গ্রামের মৃত হাশেম খাঁ’র পুত্র মোঃ রেনু খাঁ এবং ফরিদপুর জেলাধীন ভাঙ্গা উপজেলার কুইশাডাঙ্গা গ্রামের লাল চান-এর পুত্র রাম চন্দ্র মজুমদারকে আটক করা হয়েছে।
অপরদিকে চোরাই ৪টি মোটরসাইকেল সহ আটককৃতরা হলো বগুড়া জেলাধীন সারিয়াকান্দি উপজেলার হিন্দুকান্দি গ্রামের মোঃ গিয়াসের পুত্র রাজন (২২), আদমদিঘিী উপজেলার সান্তাহার ইয়াদ কলোনীর ম্ঃো শহিদুলের পুত্র ম্ঃো সুজন ও দুপচাঁচিয়া উপজেলার তালুচ গ্রামের আমজাদ আলীর পুত্র মোঃ স্বপন(২৮) এবং নওগাঁ জেলাধীন নওগাঁ শহরের সুলতানপুর (পূর্ব পাড়া) মহল্লার মোঃ হাবিবুর রহমানের পুত্র মনোয়ার হোসেন ওরফে মনু (২৯), একই মহল্লার মোঃ আবুল কাশেমের পুত্র মোঃ নান্টু (৩০) এবং নওগাঁ সদর উপজেলার চকতাতারু দক্ষিনপাড়া’র আব্দুল জলিলের পুত্র মোঃ স্বপন (৩৪)। এরা সকলেই আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য বলে পুলিশ সুপার মো. ইকবাল হোসেন জানিয়েছেন। এ ব্যপারে নওগাঁ সদর থানায় মামলা দয়ের হওয়ার পর এবং আসামীদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

৩ ফেব্রুয়ারি, ২০২০
২৪ জানুয়ারি, ২০২০
২৪ জানুয়ারি, ২০২০
১০ জানুয়ারি, ২০২০
৫ জানুয়ারি, ২০২০
২৭ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন