Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

পরাজয়ের বৃত্তে ম্যানইউ

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

দলের মধ্যে অন্তঃকোন্দল প্রভাব ফেলছে ম্যানচেস্টার ইউনাইটেডের মাঠের পারফর্ম্যান্সে। এফএ কাপের তৃতীয় রাউন্ড থেকে বিদায় নেয়ার তিন দিন পর আবারো প্রিমিয়ার লিগে হেরেছে ইংল্যান্ডের সবচেয়ে ঐতিহ্যবাহী দলটি। গতকাল ওয়েস্ট হ্যামের মাঠ থেকে ৩-১ গোলের বড় হার নিয়ে ফিরেছে রেড ডেভিলরা। চলতি লিগে সাত ম্যাচের মধ্যে এটা হোসে মরিনহোর দলের তৃতীয় হার। ২৯ বছরের ইতিহাসে এটি তাদের সবচেয়ে বাজে শুরু।

ম্যাচের পঞ্চম মিনিটেই আর্জেন্টাইন রাইট ব্যাক পাবলো জাবালেতার ক্রস থেকে ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফিলিপে আন্দেরসনের দারুন গোলে এগিয়ে যায় ওয়েস্ট হ্যাম। ৪৩তম মিনিটে ইউনাইটেডের সুইডিশ ডিফেন্ডার ভিক্তর লিনদেলোভের আত্মঘাতী গোলে ব্যবধান দ্বিগুণ হয়। দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ানোর আভাস দিয়েছিল ইউনাইটেড। ৭১তম মিনিটে লুক শর কর্নার থেকে গোল করে ব্যবধান কমান ইংলিশ ফরোয়ার্ড মার্কাস রাশফোর্ড। কিন্তু ছন্দ ধরে রাখতে পারেনি অতিথিরা। তিন মিনিট পরই ডি-বক্সের মাঝ থেকে অস্ট্রিয়ান ফরোয়ার্ড মার্কো আনাওটোভিচের দারুণ গোলে জয় নিশ্চিত হয় ওয়েস্ট হ্যামের। ইউনাইটেডের পয়েন্ট সাত ম্যাচে ১০। ২৯ বছরের মধ্যে এটা লিগের সবচেয়ে সফল ক্লাবটির সবচেয়ে বাজে অবস্থা।

দিনের আরেক ম্যাচে ঘরের মাঠে ব্রাইটনের বিপক্ষে ম্যানচেস্টার সিটির চূড়ান্ত ফল কি হয়েছে তা এই রিপোর্ট লেখার পর্যন্ত জানার উপায় ছিল না। প্রথমার্ধে রাইম স্টার্লিংয়ের গোলে এগিয়ে ছিল পেপ গার্দিওলার দলটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ম্যানইউ

৭ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন