Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সব দলের অংশগ্রহণেই নির্বাচন -অর্থমন্ত্রী

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ৬:১০ পিএম

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, সব দল যাতে নির্বাচনে অংশগ্রহণ করতে পারে, বর্তমান সরকার তা ২০১৪ সালে নিশ্চিত করেছে। এটা নতুন করে নিশ্চিত করার কিছু নেই। সে অনুযায়ী সব দলের অংশগ্রহণে একটি অবাধ ও স্বাধীন নির্বাচন হতে পারে।
রোববার (৩০ সেপ্টেম্বর) দুপুরে সুনামগঞ্জের দিরাইয়ে মেয়েদের শিক্ষা ও নারীর ক্ষমতায়ন শীর্ষক এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। ফিমেইল একাডেমির উদ্যোগে এ সেমিনার অনুষ্ঠিত হয়। তিনি আরও বলেন, ‘সংসদে যাদের প্রতিনিধি রয়েছে তাদের নিয়ে নির্বাচনকালীন সরকার গঠন করা হবে।’
জাতীয় ঐক্য নিয়ে এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘জাতীয় ঐক্য কে কে করেছে। জিরো প্লাস জিরো ইকুয়াল টু জিরো। ডিসেম্বরেই জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।’
সেমিনারে বিশেষ অতিথি ছিলেনÑসিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস, জাতিসংঘের স্থানী প্রতিনিধি অর্থনীতিবিদ ড. একে মোমেনসহ ফিমেইল একাডেমির দাতা সদস্যরা। এতে ফিমেইল একাডেমির শিক্ষার্থী ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্থমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ