Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় তৃণমূল পর্যায়ে উশু প্রশিক্ষণ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

তৃণমূল পর্যায়ে উশু প্রশিক্ষণের সার্টিফিকেট প্রদান ও সমাপনী অনুষ্ঠান গতকাল রোববার ওয়েসীস বিয়াম ল্যাবরেটরী স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ ও ইভটিজিং থেকে কিশোর ও যুব সমাজকে দূরে রাখতে নেত্রকোনা জেলা উশু ফেডারেশনের উদ্যোগে নাদিম মার্শাল আর্ট উশু সেন্টার পক্ষকাল ব্যাপী এই প্রশিক্ষণের আয়োজন করে।

নেত্রকোনা জেলা উশু ফেডারেশনের সভাপতি হাজী খায়রুল ইসলাম বাবুলের সভাপতিত্বে যুগ্ম সম্পাদক মোঃ মনিরুজ্জামান বাবুলের পরিচালনায় সার্টিফিকেট প্রদান ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নেত্রকোনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক ইনকিলাবের জেলা প্রতিনিধি এ কে এম আব্দুল্লাহ, বাংলাদেশ প্রতিদিন ও সময় টিভি’র জেলা প্রতিনিধি আলপনা বেগম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা উশু ফেডারেশনের সহ-সভাপতি এডভোকেট হাফিজ উদ্দিন সিদ্দিক, জেলা উশু ফেডারেশনের সাধারণ সম্পাদক এবং নাদিম আর্ট ও উশু সেন্টারের প্রতিষ্ঠাতা পরিচালক নাদিম আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম তারেক, আটপাড়া ডিগ্রী কলেজের প্রভাষক মোঃ রুস্তম আলী, জেলা উশু ফেডারেশনের মহিলা বিষয়ক সম্পাদক শিল্পী ভট্টাচার্য, প্রশিক্ষনার্থী সুমন মিয়া ও জুঁই সরকার প্রমূখ।
প্রশিক্ষণে ৫০ জন যুবক যুবতী অংশ গ্রহণ করে। পরে আমন্ত্রিত অতিথিবৃন্দ প্রশিক্ষণার্থীদের হাতে সনদপত্র তুলে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রশিক্ষণ

৩১ জুলাই, ২০২২
২৮ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ