Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

জয়ের বিকল্প নেই আগামী নির্বাচনে চট্টগ্রামে এইচ টি ইমাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের সামনে বিজয়ের কোনও বিকল্প নেই মন্তব্য করে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, দেশকে বাঁচাতে হলে শেখ হাসিনাকে ফের ক্ষমতায় আনতে হবে। গতকাল সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর কাজির দেউরির ইন্টারন্যাশনাল কনভেনশন হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য বলেন।
এইচ টি ইমাম বলেন, আমরা দেশকে আর পেছনের দিকে ঠেলে দিতে পারি না। জঙ্গিবাদ, আগুন সন্ত্রাস ও হাওয়া ভবনের বাংলা হতে দিতে পারি না। আর এ জন্য আগামী নির্বাচনে বিজয়ের কোনও বিকল্প নেই।
আলোচনা সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম বলেন, শেখ হাসিনার জন্মদিন মানে বাংলাদেশের পুনর্গঠনের জন্মদিন, সম্ভাবনার বাংলাদেশের জন্মদিন। উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে তিনি আরও বলেন, আপনাদের মানুষের ঘরে ঘরে গিয়ে বুঝাতে হবে। মানুষের কাছে গিয়ে শেখ হাসিনার উন্নয়নের গল্প শোনাতে হবে।
দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন মোছলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন সাবেহা নাহার মুসা, মোস্তাফিজুর রহমান, সামশুল হক চৌধুরী, নজরুল ইসলাম চৌধুরী। আলোচনা সভা সঞ্চালনা করেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন