Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিড়ি নিয়ে ঝগড়া, যুবক খুন

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৮, ১১:৫২ এএম
নাটোরের বড়াইগ্রামের গোপালপুর গড়মাটি এলাকায় মুদি দোকানের সামনে বিড়ি খাওয়াকে কেন্দ্র করে মজনু শেখ (২৭) নামে এক যুবক খুন হয়েছে। সে গড়মাটি গ্রামের নুর আলী সেখের ছেলে। রোববার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। 
 
স্থানীয় গ্রাম পুলিশ ইয়াসিন সেখ জানান, রাতে গড়মাটি মাঝিপাড়া তিনরাস্তার মোড়ে অবস্থিত কুতুব আলীর দোকানের সামনে বেঞ্চে বসে মজনু স্থানীয় আজগর আলীর কাছে বিড়ি চায়। এ সময় উপস্থিত কোরবান প্রামাণিক বিড়ি চাওয়ার কারণে মজনুকে গাল-মন্দ করতে থাকে। এক পর্যায়ে মজনুও গালাগালি শুরু করলে কোরবান কাঠের বাটাম দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় উপর্যুপরী আঘাত করে। মজনু প্রাণে বাঁচতে দৌড়ে পালাতে গিয়ে পাশের ডোবায় পড়ে যায়। পরে প্রত্যক্ষদর্শীরা মজনুকে অচেতন অবস্থায় উদ্ধার করে মিঠুর ভ্যানযোগে বাড়ি নিয়ে আসে এবং পরে নাক-কানে রক্তক্ষরণ হয়ে সে মারা যায়।
 
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস এই হত্যাকান্ডের সত্যতা স্বীকার করে জানান, লাশ ময়না তদন্তের জন্য পুলিশ নাটোর হাসপাতাল মর্গে  প্রেরণ করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিড়ি

২১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ