Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

মোদীর এক ভাই অটো চালান, অন্য জন মুদি -ত্রিপুরার মুখ্যমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৮, ৭:০৮ পিএম

ফের ‘বিপ্লব’ করলেন বিপ্লবকুমার দেব। ত্রিপুরার মুখ্যমন্ত্রী এ বার বললেন, প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর এক ভাই অটোরিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। আর এক ভাই চালান মুদি দোকান। সার্জিক্যাল স্ট্রাইকের দু'বছর পূর্তি উপলক্ষে আগরতলায় একটি অনুষ্ঠানে ভাষণ দিতে গিয়ে শনিবার এই মন্তব্য করেন মুখ্যমন্ত্রী।
মোদী কতটা সাধারণ তা বোঝাতে গিয়ে বিপ্লবকুমার বলেন, “প্রধানমন্ত্রীর বৃদ্ধা মা সরকারী বাসভবনে থাকেন না। তিনি থাকেন ১০/১২-এর একটি ঘরে। মোদী ১৩ বছর একটা রাজ্যে মুখ্যমন্ত্রী ছিলেন। কিন্তু, এখনও তার ভাইয়েরা ড্রাইভারি করে জীবিকা নির্বাহ করেন।” এর পরই বিপ্লবের প্রশ্ন, “আমাকে বলুন তো বিশ্বের কোনও প্রধানমন্ত্রীকে এ ভাবে দেখেছেন।”
এখনও এক বছর কাটেনি বিজেপির বিপ্লবকুমার দেব ত্রিপুরার মুখ্যমন্ত্রী হয়েছেন। কিন্তু, এরই মধ্যে একাধিকবার বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে এসেছেন।
প্রথমে বলেছিলেন, মহাভারতের যুগে, সেই প্রাচীন ভারতেও ইন্টারনেট আর কৃত্রিম উপগ্রহের ব্যবহার ভারতীয়রা জানতেন। এরপর বলেছিলেন, গৌতম বুদ্ধ সমুদ্রের ওপর দিয়ে হেঁটে জাপানে গিয়েছিলেন। আরেকবার বলেছিলেন, মিস ওয়ার্ল্ড হওয়ার কোনও যোগ্যতাই ছিল না ডায়ানা হেডেনের। সূত্রঃ ইন্ডিয়ান এক্সপ্রেস।



 

Show all comments
  • ১ অক্টোবর, ২০১৮, ৭:২৪ পিএম says : 0
    বিপ্লব কুমার দেবের কোন যোগ্যতা নেই একটি রাজ্যর মুখ মনএৗ পদে থাকার তাকে ক্ষমতা থেকে সরে দাঁড়ানো ঊচিত.
    Total Reply(0) Reply
  • Aurangjeb ১ অক্টোবর, ২০১৮, ৯:১৪ পিএম says : 0
    Apni ki modir priminister
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোদীর
আরও পড়ুন