Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী আহত

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

রাজশাহীর গোদাগাড়ীতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে রবিউল ইসলাম টিটু (৪৫) নামের এক মাদক ব্যবসায়ী আহত হয়েছে। সে গোদাগাড়ী উপজেলার প্রেমতলী কাঁঠালবাড়ীয়া এলাকার মৃত কয়েশ আলীর ছেলে।

রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের সিনিয়র এএসপি নূরে আলম জানান, গত রোববার দিবাগত রাত পৌনে ৩ টার দিকে গোদাগাড়ী থানা পুলিশের একটি টহল দল গোপনে খবর পায় যে উপজেলার শিয়ালা মোড় এলাকার মাদক ব্যবসায়ী রবিউল ইসলাম টিটুসহ আরো ৪-৫ জন অবস্থান করছিলো এই সময় থানা পুলিশের একটি টহল দল তাদেরকে কাছে আসতে বললে পুলিশকে লক্ষ্য করে তারা গুলি ছোড়ে। পুলিশ আত্মরক্ষাতে পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ী রবিউল ইসলাম টিটুর বাম পাশের হাঁটুতে গুলি লাগে। তার সঙ্গে থাকা আরো ৪-৫ জন পালিয়ে যায়। এতে পুলিশের ২-৩ জন আহত হয়।

পরে আহত অবস্থায় তার নিকট হতে ১টি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড ম্যাগজিন, ১টি এমপি কার্টিজ, ৩শত গ্রাম হেরোইন উদ্ধার করে। তাকে রামেক হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

১০ অক্টোবর, ২০২০
৮ অক্টোবর, ২০২০
১৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ