Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ৬

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৮, ২:৫৯ পিএম

রাজশাহীর কাটাখালী থানার খিদিরপুর মধ্যচর এলাকায় ডিবি পুলিশের ওপর মাদকবিক্রেতাদের হামলার ঘটনায় তিনটি মামলা দায়ের করা হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে পুলিশ বাদী হয়ে কাটাখালী থানায় সন্ত্রাসী হামলা, মাদক ও বিস্ফোরক আইনে তিনটি মামলা করেছে।
ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেফতার করেছে। এ সময় আগ্নেয়াস্ত্রসহ মাদকদ্রব্যও উদ্ধার করা হয়েছে।
রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-কমিশনার আবু আহম্মদ আল মামুন মামলার এ তথ্য নিশ্চিত করেন।
এর আগে গতকাল সোমবার রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল কাটাখালী থানার খিদিরপুর মধ্যচর এলাকায় মাদকদ্রব্য উদ্ধারে অভিযান চালায়। এ সময় মাদকসহ আক্কাস নামে একজনকে ধরেও ফেলে। খবর পেয়ে মাদকবিক্রেতারা লোকজন নিয়ে গিয়ে পুলিশের ওপর হামলা করে তাকে ছিনিয়ে নেয়।
তারা ডিবির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহাবুব হোসেন ও কনস্টেবল সুজনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়।
সন্ত্রাসী হামলায় দু'জন গুরুতর আহত হলে পুলিশের অন্য সদস্যরা তাদের নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। এ সুযোগে হামলাকারীরা মাদকবিক্রেতা আক্কাস আলীকে নিয়ে পালিয়ে যান। পরে ওই এলাকা থেকে ১শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
অভিযানে অংশ নেওয়া অন্য পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে আসেন। এএসআই মাহবুব ও কনস্টেবল সবুজ বর্তমানে রামেক হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহীতে

৫ ফেব্রুয়ারি, ২০২২
৫ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ