Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে নৌকার পক্ষে কাজ করুন -এনামুল হক শামীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৮, ৭:০৮ পিএম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, বাংলাদেশের গরীব-মেহনতি মানুষের ভাগ্যের কল্যাণের জন্য বঙ্গবন্ধুকন্যাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে। তিনি ক্ষমতায় থাকলে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর কাজ হয়। মুক্তিযোদ্ধারা ভাতা পান, সন্মান পান। বিধবা, স্বামী পরিত্যাক্ত, বয়স্ক, প্রতিবন্ধীরা ভাতা পায়। দেশের অর্থনৈতিক উন্নতি হয়। কাজেই আগামী সংসদ নির্বাচনে যার যার অবস্থান থেকে নৌকার পক্ষে কাজ করে দেশরত্ম শেখ হাসিনাকে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে।

আজ মঙ্গলবার ধানমন্ডিতে শরিয়তপুর জেলার রাজনীতিবিদ, পেশাজীবী ও ছাত্রনেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে ক্ষমতায় আছেন বলেই বাংলাদেশ উন্নয়নে বিশ্বের বিস্ময়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের যেখানেই যান তিনিই সেখানকার মধ্যমনি হয়ে উঠেন। সবাই জানতে চান দেশকে এগিয়ে নেওয়ার ম্যাজিকটা কি? আসলে ম্যাজিক কিছুই না, তিনি দেশের প্রতি দরদ নিয়ে কাজ করেন, সততা ও ন্যায়ের সঙ্গে কাজ করেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, আজকে উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধ প্রতিরোধ দরকার। একাদশ সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধুকন্যাকে প্রধানমন্ত্রী বানিয়ে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হবে।

এসময় জেলা আওয়ামী লীগ নেতা মো. হেমায়েত হোসেন, সাবেক ছাত্রনেতা জহির সিকদার, নড়িয়া আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন, ঢাকা কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক কামাল হোসেন, সদস্য সোহেল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ এনামুল হক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী

২০ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন