Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

গণজাগরণ সৃষ্টির করে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনা হবে -সম্রাট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৮, ৭:১৮ পিএম

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের সভাপতি ইসমাঈল চৌধুরী সম্রাট বলেছেন, গণসংযোগ কর্মসূচিতে গণজাগরণ সৃষ্টি করে আওয়ামী লীগ সরকারকে পুনরায় ক্ষমতায় আনা হবে। দেশের ১৬ কোটি মানুষ বিশ্বাস করে রাষ্ট্র নায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানেই গণতন্ত্র ও উন্নয়ন। ভোট ও ভাতের অধিকার। শেখ হাসিনা মানেই দু:খি মানুষের মুখে হাসি ফোটানো।

আজ মঙ্গলবার রাজধানীর গেন্ডারিয়ার খোকা মাঠের সামনে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের আয়োজিত নৌকার পক্ষে নির্বাচনী গণসংযোগ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। কেন্দ্রীয় আওয়ামী লীগ ঘোষিত গণসংযোগ কর্মসূচির অংশ হিসেবেই ঢাকা-৬ আসনের ১১টি ওয়ার্ডে আজকের এই গণসংযোগ কর্মসূচি পালন করছে দক্ষিণ যুবলীগ। আগামী ৫ তারিখে রাজধানীতে যুবসমাবেশ করা হবে বলেও জানান দক্ষিণ যুবলীগের সভাপতি।

ইসমাইল চৌধুরী সম্রাট বলেন, বিএনপি- জামায়াতে কোনো ষড়যন্ত্র আগামী নির্বাচন বানচাল করতে পারবেনা। নির্বাচন বানচালের যে কোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে যুবলীগের নেতাকর্মীরা সজাগ থাকবে। যুবলীগের নেতাকর্মী বেঁচে থাকলে শেখ হাসিনার উন্নয়নের গতিপথ কেউ রোধ করতে পারবে না।

এসময় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের শীর্ষ নেতারা বক্তৃতা করেন। পরে যুবলীগের নেতারা বিভিন্ন রাস্তা ও দোকানে সরকারের উন্নয়নমুলক লিফলেট বিতরণ করে নৌকা মার্কায় ভোট চান।

প্রচারণায় আরো উপস্থিত ছিলেন, ঢাকা দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সহ সভাপতি- মাইনুদ্দিন রানা, সোহরাব হোসেন সপ্ন, হারুন অর রশীদ, মুহাম্মাদ মাহবুবুর রহমান পলাশ, যুগ্ম সম্পাদক জাফর আহমেদ রানা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণজাগরণ সৃষ্টির করে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনা হবে -সম্রাট
আরও পড়ুন