Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে বিএনপির সমাবেশ ও স্মারকলিপি প্রদান

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৮, ৩:৫৯ পিএম

পটুয়াখালীতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি সহ সাত দফা দাবী আদায়ের লক্ষ্যে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করেছে। আজ বুধবার সকাল ১০টায় জেলা আইনজীবি সমিতি প্রাঙ্গন থেকে জেলা বিএনপির উদ্যোগে সমাবেশ শুরু হলে পুলিশের বাধাঁর মুখে পড়ে। পুলিশের কয়েক দফা বাধাঁ অতিক্রম করে নেতাকর্মীরা জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করে।স্মারক লিপিগ্রহন করেন জেলা প্রশাসকের পক্ষে রেভিনিউ ডেপুটি কালেক্টর ফাহরিয়া ইসলাম।
সমাবেশ ও স্মারকলিপি প্রদান উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও আইনজীবি সমিতির সাবেক সভাপতি এ্যাড.ওয়াহিদ সরোয়ার কালাম, যুগ্ম সাধারন সম্পাদক হারুন অর রশিদ মনু, প্রচার সম্পাদক মিজানুর রহমান, আইনজীবি সমিতির সভাপতি এ্যাড. ইউনুচ মোল্লা, আইনজীবি সমিতির সাধারন সম্পাদক এ্যাড. এটিএম মোজাম্মেল হোসেন তপন, জেলা বিএনপির দপ্তর সম্পাদক অধ্যাপক গোলাম রহমান, আইন বিষয়ক সম্পাদক এ্যাড.মজিবুর রহমান দুলাল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মশিউর রহমান মিলন, জেলা আইনজীবি ফোরামের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাড.মহসিন উদ্দিন, সদর থানা বিএনপি সাধারন সম্পাদক আবদুল লতিফ সিদ্দিকী, জেলা মহিলা দলের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আফরোজা সীমা, সাংগঠনিক সম্পাদক ফারজানা রুমা সহ জেলা যুবদল ও ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাবেশ

২৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ