Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ঢাকা-৭ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী তামিমের গণসংযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৮, ৮:৪০ পিএম

আগামী নির্বাচনে ঢাকা-৭ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করেছেন তরুণ প্রার্থী ২৭ নম্বর ওয়ার্ডের কমিশনার ওমর বিন আব্দাল আজিজ তামিম। ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি প্রয়াত এম এ আজিজের সন্তান তিনি।

দলের সাপ্তাহব্যাপি গণসংযোগে প্রতিদিনই উন্নয়ন প্রচার করছেন এই তরুণ নেতা। আজ নিজ ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন।

লন্ডন থেকে উচ্চতর ডিগ্রী অর্জনকারী তরুণ এ প্রার্থী বর্তমানে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকের পদে আছেন। একই সাথে তিনি বাংলাদেশ চিংড়ী ব্যবসায়ী সমিতির চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। মনোনয়ন পেতে তিনি ব্যাপক দৌড়ঝাপ দিচ্ছেন। ইতোমধ্যে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে তিনি একাধিকবার সাক্ষাত করেছেন বলে জানা গেছে।

স্থানীয়দের মতে, রাজধানীর পুরান ঢাকার এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দল দীর্ঘদিনের। বর্তমান এমপি হাজী সেলিম ও সাবেক এমপি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিনের মধ্যে সাপে নেউলে সম্পর্ক। এলাকার মানুষের সাথেও তাদের দূরত্ব তৈরি হয়ে আছে। এরমধ্যে আদি ঢাকাইয়া ও তরুণ প্রার্থী হিসেবে তামিম এলাকায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২৭ নম্বর ওয়ার্ডের কমিশনার হিসেবে তার বেশ সুনাম রয়েছে। আগামী নির্বাচনে তাকে মনোনয়ন দিলে যোগ্যতা প্রমাণে তিনি সফল হবেন।

ওমর বিন আজিজ তামিম এ প্রসঙ্গে বলেন, আওয়ামী লীগের একজন সৎ ও নিষ্ঠাবান কর্মী হিসাবে কাজ করে যাচ্ছি দীর্ঘ অনেক বছর। জননেত্রী শেখ হাসিনার ভিশন-২০২১ বাস্তবায়নে অত্র এলাকার নেতাকর্মীদের সাথে নিয়ে আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণের প্রস্তুতি চলছে। নেত্রীর ওপর পুরোপুরি আস্থা রয়েছে।

 

 

 

 

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা-৭ আসন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ