Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

চবিতে আবেদন জমা পড়েছে লক্ষাধিক

আবেদনের শেষ দিন ৬ অক্টোবর রাত ১২টা পর্যন্ত

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৮, ২:৫৬ পিএম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার আবেদন জমা পড়েছে ১ লক্ষ ২ হাজার ৪২০ টি। আজ বৃহস্পতিবার দুপুর ১২টা ৪৩ মিনিট পর্যন্ত এসব আবেদন জমা পড়েছে। তবে ভর্তির আবেদনের শেষ দিন শনিবার (৬ অক্টোবর) রাত ১২টা পর্যন্ত।
বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেলের পরিচালক মোহাম্মদ হানিফ সিদ্দিকী ইনকিলাবকে জানান, বুধবার দুপুর ১২টা ৪৩ মিনিট পর্যন্ত ক ইউনিটে ৩২ হাজার ৫৮, খ ইউনিটে ২৪ হাজার ৩২৪, খ১ উপ ইউনিটে ১ হাজার ৩৮৬, গ ইউনিটে ৯ হাজার ৩৭৯, ঘ ইউনিটে ৩৩ হাজার ৬৪৯ ও ঘ১ উপ ইউনিটে ১ হাজার ৬২৪টি আবেদন জমা পড়েছে। অর্থাৎ ১ লক্ষ ২ হাজার ৪২০ টি আবেদন জমা হয়েছে।
তিনি আরো জানান, শনিবার (৬ অক্টোবর) রাত ১২টা পর্যন্ত আবেদন প্রক্রিয়ার শেষ সময় হলেও টাকা জমা দেওয়া যাবে পরের দিন (রোববার) পর্যন্ত। ১৫ অক্টোবর থেকে ২৭ অক্টোবর মধে প্রবেশপত্র ডাউনলোড করা যাবে। তাছাড়া পরীক্ষা শুরুর এক ঘণ্টা আগেও প্রবেশপত্র ডাউনলোড করা যাবে।
আগামী ২৭ অক্টোবর কলা ও মানববিদ্যা অনুষদের খ ইউনিট, ২৮ অক্টোবর সমাজবিজ্ঞান অনুষদের ঘ ইউনিট, ২৯ অক্টোবর বিজ্ঞান অনুষদের ক ইউনিট, ৩০ অক্টোবর ব্যবসায় প্রশাসন অনুষদের গ ইউনিট সকাল ১০টায় ও ৩১ অক্টোবর উপ ইউনিট খ১ সকাল ১০টায় এবং ঘ১ উপ ইউনিটের ভর্তি পরীক্ষা দুপুর ১২টায় অনুষ্ঠিত হবে। ###

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভর্তি পরীক্ষা

২৬ সেপ্টেম্বর, ২০১৯
২৬ সেপ্টেম্বর, ২০১৯
১৩ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ