Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

২১ আগস্ট মামলার রায়ের দিন নাশকতা হলে কঠোর ব্যবস্থা -স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৮, ৪:২০ পিএম

২১ আগস্ট মামলার রায়ের দিন কোনো নাশকতা হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বৃহস্পতিবার চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা-২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠান শেষে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আপনারা জানেন ১৫ আগস্টে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে। একই সময়ে ২০০৪ সালের ২১ আগস্ট আরও একটি হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। উদ্দেশ্য একই সূত্রে গাথা। প্রথমে বঙ্গবন্ধু এবং পরে তার পরিবারের জীবিত সদস্যদের হত্যা করা। ২১ আগস্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আহত হলেও ২২ জনকে হারিয়েছি আমরা। তাই ২১ আগস্ট হামলার রায় অবশ্যই কার্যকর করা হবে।

‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’শ্লোগানে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা-২০১৮ অনুষ্ঠিত হচ্ছে। মেলা চলবে শনিবার পর্যন্ত। উন্নয়ন মেলায় ৩৩০টি স্টল রয়েছে। এসব স্টলের মধ্যে শিক্ষা মন্ত্রণালয় ২০টি, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় ১৯টি, স্বরাষ্ট্র মন্ত্রণালয় ১৬টি, কৃষি মন্ত্রণালয় ১৪টি, স্বাস্থ্য মন্ত্রণালয় ১০টি এবং যোগাযোগ মন্ত্রণালয় ৯টি স্টলে তাদের কর্মকান্ড প্রদর্শন করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ