Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সড়ক পরিবহন আইন সংশোধনের দাবীতে নেত্রকোনায় জেলা মটরযান কর্মচারী ইউনিয়নের বিক্ষোভ মিছিল

প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৮, ৬:১৩ পিএম

সড়ক পরিবহন আইন-২০১৮ এর কতিপয় ধারাসমূহ সংশোধনের দাবীতে বৃহস্পতিবার জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি দিয়েছে নেত্রকোনা জেলা মটরযান কর্মচারী ইউনিয়ন।
নেত্রকোনা জেলা মটরযান কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ আদব আলীর নেতৃত্বে শ্রমিক কর্মচারীরা দুপুরে বারহাট্টা রোডস্থ প্রধান কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রথমে জেলা প্রশাসক মঈনউল ইসলাম ও পরে পুলিশ সুপার জয়দেব চৌধুরীর মাধ্যমে তাদের ৮ দফা দাবী সম্বলিত স্মারকলিপি প্রধানমন্ত্রী বরাবরে প্রদান করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কার্যকরী সভাপতি আব্দুল জলিল, সহ-সভাপতি বজলুর রহমান, যুগ্ম সম্পাদক সিবলী সাদিক, সহ সম্পাদক তারিফুর রহমান রিপন, সাংগঠনিক সম্পাদক সুলতু মিয়া, অর্থ সম্পাদক কামরুল ইসলাম, দপ্তর সম্পাদক ফয়সল, প্রচার সম্পাদক শেখ সেলিমসহ অন্যান্য নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ