Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

ঐক্যের নামে গণতন্ত্র রক্ষার আড়ালে প্রশস্ত করা হচ্ছে ফ্যাসিবাদী শক্তি আগমনের পথ -রাশেদ খান মেনন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৮, ৬:৩২ পিএম

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, জাতীয় ঐক্যের নামে বিএনপি-জামায়াত দক্ষিণপন্থী জোটকে হালাল করার চেষ্টা করা হচ্ছে। গণতন্ত্র রক্ষার আড়ালে প্রশস্ত করা হচ্ছে ফ্যাসিবাদী শক্তি আগমনের পথ।
বৃহস্পতিবার যশোরের বাঘারপাড়ায় বিকালে ওয়ার্কার্স পার্টি আয়োজিত জনসভায় রাশেদ খান মেনন আরও বলেন, স্কুলের মাঠ দখল করে হাট বসানো, শিক্ষক নিয়োগে লাখ লাখ টাকা আদায়, এমপিও এনে দেওয়ার নামে টাকা আদায় এ সবই বর্তমান সরকারের উন্নয়নের অর্জনকে ম্লান করে দিচ্ছে। জনগণ তাদের আস্থা হারিয়ে ফেলছে। ওয়ার্কার্স পার্টি এইসবের বিরুদ্ধে লাগাতার সংগ্রাম করছে। আগামী নির্বাচনেও করবে।
যশোরের ভবদহে জলাবদ্ধতা নিরসনে গৃহীত টিআরএম প্রকল্প বাতিল করায় সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান উদ্বেগ প্রকাশ করে বলেন, ঠিকাদারি মুনাফার জন্য এ অঞ্চলের মানুষের স্বার্থ বিপন্ন করা হয়েছে। তিনি অবিলম্বে টিআরএম প্রকল্প পুনরায় চালুর জোর দাবি জানান।
বাঘারপাড়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠের জনসভায় ওয়ার্কার্স পার্টির বাঘারপাড়া উপজেলা শাখার সভাপতি ও বন্দবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সবদুল হোসেন খানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য ইকবাল কবির, মোস্তফা লুৎফুল্লাহ এমপি, শেখ হাফিজুর রহমান এমপি, কমরেড অনিল বিশ্বাস, জাকির হোসেন হবি, অ্যাড. নজরুল ইসলাম, জিল্লুর রহমান ভিটু, গাজী আব্দুল হামিদ, অ্যাড. আবু বক্কর সিদ্দিকী, নাজিম উদ্দীন, ইসরাইল হক, বৈকন্ঠ বিহারী রায়, ইউনুচ তালুকদার, কমরেড বিপুল বিশ্বাস, মুস্তাফিজুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাশেদ খান মেনন


আরও
আরও পড়ুন