Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় করুন -এনামুল হক শামীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৮, ৭:৪২ পিএম

দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয়ের জন্য কাজ করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম। তিনি বলেন, যখনই আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হয়, তখনই বিজয় আসে। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ পরাজিত করতে পারে না। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ থেকে বঙ্গবন্ধুকন্যাকে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় সখিপুরে আওয়ামী লীগের উদ্যোগে ৯টি ইউনিয়নের নেতাকর্মী, কেন্দ্র কমিটির নেতৃবৃন্দের সঙ্গে বৈঠকে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

শামীম বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ন। উন্নয়নের ধারাবাহিকতার জন্য আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে। তা না আসলে চলমান উন্নয়নগুলো বন্ধ হয়ে যাবে। দেশ উল্টোরথে যাত্রা শুরু করবে। বিএনপি-জামায়াত ক্ষমতায় আসা মানেই দেশের অর্থ লুটপাট ও বিদেশে পাচার। রাষ্ট্রীয় মদদে জঙ্গিবাদ-সন্ত্রাসের উত্থান। সে কারণে আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মীকে অতীতের মতো ঐক্যবদ্ধ থেকে দলকে আবারও ক্ষমতায় আনতে হবে।

সখিপুর থানা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির মোল্যার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিকের পরিচালনায় বক্তব্য রাখেন, হাবিবুর রহমান সিকদার, আবুল হাসেম দেওয়ান, এমএ কাইয়ুম, আকলিমা আকতার লিপি, খালেক খালাসী, জহির সিকদার, আনোয়ার হোসেন বালা, কাওছার আহমেদ তর্কি, কোহিনুর সুলতানা দোলা, মোয়াজ্জেম সরদার, ইউনুচ সরকার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনামুল হক শামীম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ