Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে আনন্দ র‌্যালি ও সংবর্ধনা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

টাঙ্গাইলের মির্জাপুর সদয় কৃষ্ণ মডেল উচ্চ বিদ্যালয় সরকারি করণ করায় বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকদের অংশ গ্রহণে আনন্দ র‌্যালি হয়। গতকাল বৃহস্পতিবার সকালে র‌্যালিটি মির্জাপুর পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বিদ্যালয়ে গিয়ে শেষ হয়। পরে বিদ্যালয় সরকারিকরণে অবদান রাখায় স্থানীয় এমপি সড়ক পরিবহন সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপিকে সংসবর্ধনা দেয়া হয়।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি শামীম আল মামুনের সভাপতিত্বে বিদ্যালয় মাঠে আয়োজিত সংবর্ধনা সভায় এমপি একাব্বর হোসেন ছাড়াও বক্তৃতা করেন মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সমুন, মির্জাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সরকার হিতেশ চন্দ্র পুলক, মির্জাপুর সরকারি কলেজের অধ্যক্ষ সালাহ উদ্দিন আহমেদ, টাঙ্গাইল জেলা পরিষদ সদস্য সাইদুর রহমান খান বাবুল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা লুৎফর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম খান প্রমুখ। এর আগে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশ গ্রহণে মনোজ্ঞ ডিসপ্লে অনুষ্ঠিত হয়। সন্ধায় দেশের খ্যাতনামা শিল্পীদের অংশ গ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আনন্দ র‌্যালি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ