Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলিন্ডার বিস্ফোরণে ৫ শিশুসহ ৬ জন দগ্ধ

পাবনা ও ঈশ্বরদী সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

পাবনার ঈশ্বরদী উপজেলায় বেলুন ফুলাতে ব্যবহৃত গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে পাঁচ শিশু শিক্ষার্থী ও বেলুন বিক্রেতাসহ ছয়জন দগ্ধ হয়েছে। এদরে মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রামেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঈশ্বরদী উপজেলায় আয়োজিত উন্নয়ন মেলা মাঠে গতকাল সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে।
সূত্র মতে, মেলা মাঠে বাপ্পি নামে এক বেলুন বিক্রেতা গ্যাস দিয়ে বেলুন ফুলিয়ে বিক্রি করছিল। বাজার থেকে কম দামে কেনা পুরনো সিলিন্ডারটি বিকট শব্দে ফেটে যায়। মেলা মাঠে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গ্যাসে দগ্ধদের উদ্ধার করে দ্রুত ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। হাসপাতাল সূত্রে জানা গেছে, দুই শিশুর শরীর ঝলসে গেছে এবং বেলুন বিক্রেতার দুই পা ঝলসে গেছে। দুই শিশু ও বেলুন বিক্রেতাকে রামেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। পাবনা ঈশ্বরদী নির্বাহী কর্মকর্তা গ্যাস দগ্ধদের চিকিৎসার ব্যবস্থা নিয়েছেন। এই ঘটনায় গভীর দুঃখ প্রকাশ করেছেন, ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি, পৌরমেয়র আবুল কালাম আজাদ মিন্টু, ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যাম মোখলেছুর রহমান মিন্টু, সাবেক পৌর চেয়ারম্যান মোখলেছুর রহমান বাবলু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলিন্ডার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ