Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

ইসলামী আন্দোলনের মহাসমাবেশ আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস ও মাদকমুক্ত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠায় অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের দাবিতে আজ বাদ জুম’আ, রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ইসলামী আন্দোলনের মহাসমাবেশ। এ লক্ষ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। মহাসমাবেশে দলের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই সভাপতিত্ব করবেন। এছাড়াও জাতীয় নেতৃবৃন্দ, উলামা-মাশায়েখ, দীনদার বুদ্ধিজীবগণ বক্তব্য রাখবেন। মহাসমাবেশে যোগদানের জন্য সারাদেশ থেকে বাস, ট্রাক, মাইক্রো, লঞ্চ, ট্রেনসহ বিভিন্ন যানবাহনে নেতাকর্মীরা গতকাল রওয়ানা হয়েছেন বলে জানা গেছে। দূরদুরান্ত থেকে অনেকেই গতরাতে রাজধানীতে পৌঁছেছেন।
মহাসমাবেশ সফলের আহ্বান
রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিতব্য ইসলামী আন্দোলনের জাতীয় মহাসমাবেশ সফলের আহ্বানজানিয়েছেন জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের সভাপতি আল্লামা নরুল হুদা ফয়েজী, সেক্রেটারী জেনারেল মাওলানা গাজী আতাউর রহমান, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন, জাতীয় শিক্ষক ফোরামের সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমান, ইসলামী যুব আন্দোলনের সভাপতি কেএম আতিকুর রহমান, ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা শেখ ফজলুল করীম মারুফ, ইসলামী মুক্তিযোদ্ধা পরিষদের সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, জাতীয় তাফসীর পরিষদের চেয়ারম্যান মাওলানা আহমাদ আবদুল কাইয়ূম, ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া, উত্তর সভাপতি প্রিন্সিপাল শেখ ফজলে বারী মাসউদ, সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম, কৃষক-মজুর আন্দোলনের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম কবির।

 



 

Show all comments
  • Tajul Islam Rahmani ৫ অক্টোবর, ২০১৮, ১১:৪৫ এএম says : 0
    সফল হোক
    Total Reply(0) Reply
  • ৫ অক্টোবর, ২০১৮, ৮:৩৬ এএম says : 0
    মাসাল্লাহ একদিন এই দেশে ইসলামি আন্দলন খমতার মসনতে বসবে কারন বাংলাদেশে গাওগ্রাম থেকে নিয়ে রাজদানি প্রজন্ত সমত্যের লোক আছে
    Total Reply(0) Reply
  • ৫ অক্টোবর, ২০১৮, ২:৫৭ পিএম says : 0
    হকের আলো জলবেই বাতিলেরা পালাবেই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহাসমাবেশ

২৪ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন