Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিভাগীয় শহরে বিক্ষোভ স্মারকলিপি দিয়েছে বিএনপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নির্দলীয় নির্বাচনকালীন সরকারসহ ৭ দফা দাবি আদায়ে দেশের বিভাগীয় শহরে বিক্ষোভ করেছে বিএনপি। বিক্ষোভ শেষে বিভাগীয় কমিশনারের কাছে স্মারকলিপি প্রদান করেছেন দলটির নেতাকর্মীরা। গত ৩০ সেপ্টেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসভা থেকে ৭ দফা দাবি ঘোষণা এবং এসব দাবি আদায়ে দুই দিনের কর্মসূচি ঘোষণা করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে গতকাল (বৃহস্পতিবার) ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি ঢাকা বিভাগীয় কমিশনার বরাবরে স্মারকলিপিটি ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে প্রদান করে। প্রতিবাদ সমাবেশ শেষে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের নেতৃত্বে স্মারক লিপি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সূত্রাপুর থানা বিএনপি’র সাধারণ সম্পাদক এম এ আজিজ, ওয়ারী থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা সেলিম, কে এস টমাস, বিএনপি নেতা এ্যাডভোকেট ফরিদ উদ্দিন আহমেদ, শাহবাগ থানা বিএনপি নেতা জাহিদ হোসেন নোয়াব, কোতোয়ালী থানা বিএনপি নেতা কামাল হোসেনসহ বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
একই কর্মসূচির অংশ হিসেবে ঢাকা জেলা প্রশাসক কার্যালয়ে স্মারকলিপি দিয়েছে ঢাকা মহানগর উত্তর বিএনপি। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক তহিরুল ইসলাম তুহিন, দপ্তর সম্পাদক এবি এম এ রাজ্জাক, পল্লবীর সভাপতি কমিশনার সাজ্জাদ হোসেন, উত্তরা পূর্ব থানার সাধারণ সম্পাদক এফ ইসলাম চন্দন, মিরপুরের সাধারণ সম্পাদক ওয়াজে উদ্দিন, তুরাগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ খোকা, রুপনগরের সভাপতি মোঃ আব্দুল আউয়াল, সাধারণ সম্পদক ইঞ্জিনিয়ার মজিবুল হক, মোহাম্মদপুরের যুগ্ম সম্পাদক এডভোকেট সারোয়ারসহ বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ