Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ’লীগ নির্বাচনী ব্যবস্থাকে কলুষিত করেছে : মীর নাছির

প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মীর মোহাম্মদ নাছির উদ্দীন বলেছেন, ৫ জানুয়ারির জাতীয় সংসদ নির্বাচন থেকে শুরু করে চলমান ইউপি নির্বাচনে জনগণের ভোটাধিকার কেড়ে নিয়ে পুরো নির্বাচন ব্যবস্থাকেই কলুষিত করা হয়েছে। আজ্ঞাবহ নির্বাচন কমিশন দিয়ে সরকারদলীয় ক্যাডারদের জনপ্রতিনিধি বানাতে উলঙ্গ ভোট ডাকাতির উৎসবে মেতে উঠেছে। অবশিষ্ট ইউনিয়নসমূহের নির্বাচনের জনগণের সঠিক রায় প্রতিফলিত করতে সুষ্ঠু পরিবেশ সৃষ্টির আহবান জানিয়ে মীর নাছির বলেন অন্যথায় আগামী দিনের সরকারের সাথে এই নির্বাচন কমিশনকেও জনগণের আদালতে জবাবদিহি করতে হবে।
তিনি গতকাল (সোমবার) নগরীর চট্টেশ্বরীর রোডস্থ ডালিয়া কুঞ্জ প্রাঙ্গণে চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে নির্বচনী কার্যক্রমের অংশগ্রহন নিশ্চিত করতে চট্টগ্রাম উত্তর, দক্ষিণ, খাগড়াছড়ি, রাঙ্গামাটি, বান্দরবন ও কক্সবাজার সহ ছয় সাংগঠনিক জেলা নিয়ে বিএনপি কেন্দ্রীয়ভাবে গঠিত নির্বাচন মনিটরিং টিম চট্টগ্রাম বিভাগ ক-এর সমন্বয় সভায় সভাপতির বক্তব্য রাখছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ’লীগ নির্বাচনী ব্যবস্থাকে কলুষিত করেছে : মীর নাছির
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ