Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

প্রধানমন্ত্রী দারিদ্র্যসীমার নীচের মানুষগুলোর ভাগ্যের পরিবর্তন ঘটাচ্ছেন -ভূমিমন্ত্রী

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৮, ২:৫৯ পিএম

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি. বলেছেন, মাদার অব হিউমেনিটি, প্রধানমন্ত্রী, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের দারিদ্র্য সীমার নিচের মানুষগুলোর ভাগ্যের পরিবর্তন ঘটানোর যে পদক্ষেপ নিয়েছেন সারা বিশ্বে তা প্রশংসিত হচ্ছে। ভূমিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই ২০৪১ সালের মধ্যে আমেরিকা, গ্রেট ব্রিটেন, ফ্রান্স, রাশিয়ার মতো উন্নত দেশের সাথে এক কাতারে দাঁড়াতে সক্ষম হবে বাংলাদেশ।
আজ (শুক্রবার ) পাবনার আটঘরিয়া উপজেলা চত্বরে আয়োজিত চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা ২০১৮ এর দ্বিতীয় দিনে পরিদর্শন করতে এসে ভূমি মন্ত্রী এ কথা বলেন।
ভূমি মন্ত্রী এ সময় সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে
বঙ্গবন্ধুর নৌকা প্রতীককে আবারও জয়যুক্ত করার আহ্বান জানান। উল্লেখ্য, দেশব্যাপী জেলা, শহর, উপজেলায় একযোগে ০৪ অক্টোবর থেকে ০৬ অক্টোবর ২০১৮ তিন দিনব্যাপী চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা উদযাপিত হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশে ভিডিও কনফারেন্সের মাধ্যমে একযোগে জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন ঘোষণা করেন। আটঘরিয়া উপজেলা অফিস চত্বরে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলায় ৬০টি স্টল অংশ নিয়েছে। এর আগে ঈশ^রদী উপজেলা উন্নয়ন মেলা পরিদর্শন করেন ভূমি মন্ত্রী। ঈশ^রদী উপজেলা চত্বরে ৮৪টি স্টল উন্নয়ন মেলায় অংশ নিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভূমিমন্ত্রী


আরও
আরও পড়ুন