Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রী দেশে তথ্যের অবাধ প্রবাহ নিশ্চিত করেছেন -তথ্য সচিব

কলাপাড়া(পটুয়াখালী)সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৮, ৬:২৬ পিএম

তথ্য সচিব আবদুল মালেক বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীনতা দিয়েছেন আর তার কন্যা প্রধানমন্ত্রী দেশে তথ্যের অবাধ প্রবাহ নিশ্চিত করেছেন। বিশ্বে আজ শেখ হাসিনা এক অপ্রতিরোধ্য নেতৃত্বের নাম। শুক্রবার দুপুরে কুয়াকাটা পর্যটন মোটেল মিলনায়তনে এক মতবিনিময় সভায় তথ্য সচিব আবদুল মালেক প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশে বিভিন্ন মাধ্যম ব্যবহার করে যারা গুজব সৃষ্টি করবে তাদের ছাড় দেয়া হবে না। এসব গুজব সৃষ্টিকারীদের সরকার কঠোর হাতে দমন করবে। তবে সাংবাদিকদের ভয় পাবার কিছু নেই। কারণ এর সাথে তাদের কোন সম্পর্ক নেই।
কুয়াকাটা পৌর মেয়র আবদুল বারেক মোল্লার সভাপতিত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দশটি উদ্যোগের বিষয়ে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, কলাপাড়া উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.তানভীর রহমান, রাঙ্গাবালী উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ দেলোয়ার হোসেন, বাউফল উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়র মজিবুর রহমান, বাউফল পৌর মেয়র ও পটুয়াখালী জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক জুয়েল, কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, আমতলী পৌর মেয়র মতিয়ার রহমান, কুয়াকাটা পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মনির আহম্মেদ ভূইয়া, কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি এ.এম.মিজানুর রহমান বুলেট প্রমূখ। এ সময় বিভিন্ন ইউপি চেয়ারম্যান, শিক্ষক, সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতে তাকে বিভিন্ন সংগঠনের পক্ষে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে কুয়াকাটা পৌরসভার পক্ষ থেকে তার হতে একটি মানপত্র তুলে দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ