Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজনীতিকে এবাদত মনে করি : শামীম ওসমান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি এ কে এম শামীম ওসমান বলেছেন, আমি ভোট ভিক্ষা চাই না। আমি একজনের কাছে ভোট ভিক্ষা চাই। ঈমানদাররা একজনের কাছেই চাইতে পারে, তিনি আল্লাহ। উছিলা আপনি। আপনাদের বলবো না যে, আল্লাহর ওয়াস্তে আমাকে ভোট দিয়েন। আল্লাহর হুকুম আমার পক্ষে হলে কেউ ঠেকাইতে পারবেন না। গতকাল শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানাপাড়া ক্যানেলপাড় এলাকায় এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শামীম ওসমান বলেন, বিএনপির ভাইয়েরা আপনাদের নেত্রীর কথায় আগুন দিয়ে মানুষকে মারলেন। আহ! কত কষ্টের মৃত্যু। একটু হাতে লাইটারটা লাগিয়ে দেখেন আগুনে পুড়ে মারা যাওয়া যে কত কষ্টের তা বুঝবেন। মানুষ পুড়ে ছাই হয়ে গেলো, পরিবার এতিম হয়ে গেলো। কত ঘর শেষ হয়ে গেলো। আপনারা কি ভেবেছেন এই দুনিয়াই সবকিছু? উপরে কেউ নাই? এসবের বিচার আল্লাহ করবেন।
আমি জানি, আগামী ২০/২৫ দিন আবারও একই রকমের খেলার চেষ্টা করা হবে। তিনি বলেন, রাজনীতিকে আমি এখন এবাদত মনে করি। আমি কর্মীদের এখন শেখাই- গরম দেখাইয়ো না, বাহাদুরি দেখাইয়ো না, মানুষকে ভালোবাসো। তিনি আরো বলেন, আমি রাজনীতি করতে আসছি। আপনারা কি মনে করেন আমি সন্তুষ্ট? না, আমি সন্তুষ্ট না। আমি রাজনীতি এখন নিজের জন্য করি না। আগে নিজের জন্য রাজনীতি করতাম। সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ ইয়াছিন মিয়া, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশেনের কাউন্সিলর মতিউর রহমান মতি, ওমর ফারুক, ইফতেখারুল আলম খোকন, আমিনুল হক রাজু প্রমুখ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৬ অক্টোবর, ২০১৮, ৮:২৭ এএম says : 0
    ইসলাম শান্তি,ইসলাম মুক্তি,ইসলাম শিফা,আর ইসলাম রাজনীতি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শামীম ওসমান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ