Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

চাঁদপুর ফ্রিল্যান্সার অ্যাসোসিয়েশনের আইসিটি সেমিনার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৮, ৮:৫৯ এএম

ফ্রিল্যান্সার অ্যাসোসিয়েশন অব চাঁদপুরের আয়োজনে তথ্য প্রযুক্তি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে নেক্সাস আইটি ইনস্টিটিউটের সৌজন্যে জেলার প্রায় শতাধিক তরুণদের নিয়ে এ সেমিনার অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইনোভেটিভ আইডিয়ার ওপর বক্তব্য রাখেন চাঁদপুরে কৃতি সন্তান আইসিটি ডিভিশনের শেখ রাসেল ডিজিটাল ল্যাব প্রকল্পের পরিচালক ড. মোহাম্মদ শাহাদাত হোসেন।
সংগঠনের সভাপতি জাহাদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউএনবির বাংলা বিভাগের কান্ট্রি এডিটর রাশেদ শাহরিয়ার পলাশ, চাঁদপুর মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাসুদ হোসেন, ফ্রিল্যান্সিং ব্যক্তিত্ব মো. ইকরাম।
অনুষ্ঠানে ফাইবারের টপ রেটেড ফ্রিল্যান্সার চাঁদপুরের কৃতি সন্তান শাওন খান মাত্র দু’বছরে ৩১ হাজার ডলার আয়ের কলা কৌশল নিয়ে উৎসাহমূলক বক্তব্য রাখেন।
সংগঠনের যুগ্ম সম্পাদ মুহাম্মদ আল আমিনের পরিচালনায় সেমিনারে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের প্রশ্নোত্তর পর্বে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি জাহাদুল ইসলাম, সহ-সভাপতি দেলোয়ার হোসাইন, সহ-সাধারণ সম্পাদক নকিব চৌধুরী।
আরো বক্তব্য রাখেন ও ফ্রিল্যান্স বিষয়ে পাওয়ারপয়েন্ট স্লাইড উপস্থাপন করেন সাংগঠনিক সম্পাদক এসএম জাকির, নারী বিষয়ক সম্পাদিকা সানজিদা নাসরিন রুপাই, সিনথিয়া আক্তার।
এসময় সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্য ও চাঁদপুরের বিভিন্ন কলেজের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেমিনার


আরও
আরও পড়ুন