Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাবিতে ছাত্রলীগ নেতাকে মারধরে উত্তেজনা

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৮, ১১:০২ এএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতা নীলাদ্রী শেখর মজুমদারকে মারধর করেছেন সংগঠনটির জুনিয়র কর্মীরা। এ ঘটনার পর বিশ্ববিদ্যালয়ে উত্তেজনা বিরাজমান করছে।

শুক্রবার রাত ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের বটতলায় এ ঘটনা ঘটে। এরপর থেকে উত্তেজনা বিরাজমান করে।

পরে রাত সাড়ে ১২টার দিকে শাখা ছাত্রীগের শীর্ষ নেতাদের ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের মধ্যস্থতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

মারধরের শিকার নীলাদ্রী শেখর মজুমদার শাখা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক। তিনি বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের ৪২ ব্যাচের ও শহীদ সালাম বরকত হলের আবাসিক ছাত্র।

নীলাদ্রী শেখর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রুপের রাজনীতি করে। অপরদিকে তাকে মারধর করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের কয়েক জুনিয়র ছাত্রলীগকর্মী।

মারধরে শিকার ও প্রত্যক্ষদর্শী বরাত দিয়ে মারধরে ৪৪ ব্যাচের কাজল হাসান (ইংরেজি), আশিক (চারুকলা), আব্দুল্লাহ আল আজিম সৈকত (ফিনান্স এন্ড ব্যাংকিং) ও সজিবের নাম জানা গেছে।

মারধরের সময় তাদের সঙ্গে ওই হলের আরও অন্তত ১০-১২ জন জুনিয়রকর্মী সম্পৃক্ত ছিলেন বলেও জানান তারা। এরা সবাই শাখা ছাত্রলীগের সভাপতি গ্রুপের রাজনীতি করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাবিতে

১১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ