Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুর-৩ এ রেদওয়ান খান বোরহানের গণসংযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৮, ২:২৮ পিএম

আসন্ন একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র জনগনের দৌরগোড়ায় গিয়ে লিপলেটের মাধ্যমে তুলে ধরে দিনব্যাপী ব্যাপক প্রচার প্রচারনা ও পথসভা এবং গনসংযোগ অব্যাহত রেখেছেন চাঁদপুর ৩ (সদর ও হাইমচর) আসনের আওয়ামী লীগের মনোনায়ন প্রত্যাশী কেন্দ্রীয় মৎসজীবীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা মৎসজীবিলীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রেদওয়ান খান বোরহান।

৫ অক্টোবর সকাল ১১টায় থেকে চাঁদপুর লঞ্চ ঘাট, মাদ্রাসা রোড, পাল বাজার, কালী বাড়ী মোড়, ওয়ালেস বাজার এলাকায় দলীয় নেতাকর্মীদের নিয়ে সিএনজি ড্রাইভার ও যাত্রীদের এবং সাধারন মানুষদের কাছে গিয়ে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র লিপলেটের মাধ্যমে তুলে ধরেন এবং নৌকা মার্কার ভোট চেয়ে পথসভা ও গনসংযোগ অব্যাহত রেখেছেন।

রেদওয়ান খান বোরহান বলেন, দেশের উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে। তিনি আরো বলেন দেশের অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য সরকারের ধারাবাহীকতা প্রয়োজন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নশীল দেশের কাতারে রয়েছি। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলেই দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা সফল হবে। বর্তমান সরকার দেশের উন্নয়নের জন্য কাজ করছে। তাই এই দেশকে আরো এগিয়ে নিতে আবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে জয়যুক্ত করতে হবে এবং সমৃদ্ধশালী দেশ গড়তে নৌকায় ভোট দিন।

এছাড়াও তিনি দুপুর ১টায় চাঁদপুর শহরের খলিসাডুলী কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ আদায় শেষে মুসল্লীদের উদ্দ্যেশে দোয়া চেয়ে বক্তব্য রাখেন ও সকল মুসল্লীদের সাথে কুশল বিনিময় শেষে মসজিদে আর্থিক অনুদান দান করেন এবং মসজিদ উন্নয়নের জন্য বিভিন্ন প্রতিশূতি দেন। দুপুর ২টায় চাঁদপুর প্রেসক্লাবের কমিউনিটি সেন্টারে বিশিষ্ট ব্যবসায়ী ও মদিনা লাইব্রেরীর সত্ত¡াধীকারী কামাল হোসেনের মেয়ের বৌ ভাত অনুষ্ঠানে দলীয় নেতাকর্মীদের নিয়ে অংশ গ্রহন করেন। বিকাল ৩টায় পৌর ১১নং ওয়াডের আওয়ামীলীগ নেতা আবুল পাটওয়ারীর স্ত্রীর কবর জেওয়ারত ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং পরিবারের সকলের প্রতি সমবেদনা প্রকাশ করেন এবং ঐতিহাসিক রহমতপুর কলনী জামে মসজিদ উন্নয়নের লক্ষে আর্থিক অনুদান প্রদান করেন। বিকাল ৪টায় চাঁদপুর সদরের বহরিয়া বজার, দোকান ঘর, লক্ষীপুর বাজার, হরিনা চৌরাস্তা বাজার, চান্দ্রা চৌরাস্তা বাজারে দলীয় নেতাকর্মীদের নিয়ে পথসভা ও গনসংযোগ করেন। এছাড়াও তিনি হাইমচর উপজেলার নয়ানী বাজার, ঢেলের বাজার, আলগী বাজার, কাটাখালী বাজার, আখন গো মোড়, মজমপুর কলনী, কালা চৌকীদার মোড়, জনতা বাজার সহ বিভিন্ন জায়গায় নৌকা মার্কার ভোট চেয়ে পথসভা ও গনসংযোগ অব্যাহত রাখেন এবং হাইমচরে বিভিন্ন মসজিদে আর্থিক অনুদান প্রদান করেন এবং মসজিদ উন্নয়নের জন্য বিভিন্ন প্রতিশূতি দেন।
রাত ৮টায় জেলা যুব সেচ্ছাসেবক লীগের দলীয় কার্যালয় উদ্ভোধন করেন মোঃ রেদওয়ান খান বোরহান।
এছাড়াও তিনি চাঁদপুর শহরের টাউন হল মার্কেটের ৩য় তলায় সিটি নিয়ন গ্রুপ ও দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের নিয়ে নৌকা মার্কার সর্মতনে আলোচনা সভা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গনসংযোগকালে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল পাটওয়ারী, জেলা তরিকত ফেডারেশনের সাধারন সম্পাদক মাওঃ মিজানুর রহমান, চাঁদপুর জেলা যুব সেচ্ছাসেবক লীগের সভাপতি মজিবুর রহমান মাইজা,সাধারন সম্পাদক জাকির হোসেন রাজা, সহ সভাপতি মোঃ মোশারফ হোসেন, যুব সেচ্ছাসেবক লীগ নেতা ফেরদৌসি আক্তার, হাজী মমিন মিঞা, সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন মোঃ সামছুজ্জামান পাটওয়ারী, সহ সভাপতি আজিজুর রহমান ভুট্ট, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের ক্রীয়া বিয়ষক সম্পাদক ছিদ্দিকুর রহমান পাটওয়ারী, সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ কবির খান, চাঁদপুর পৌর ১২নং ওয়ার্ড মৎসজীবিলীগের সভাপতি খাজা এনায়েত উল্লা, ১৩নং ওয়ার্ড আওয়ামী মৎসজীবিলীগের সভাপতি মোঃ রাজু বরকন্দাজ, চাঁদপুর পৌর আওয়ামী মৎসজীবিলীগ নেতা ফরিদ বেপারী, সদর উপজেলার কল্যানপুর ইউনিয়নের মৎসজীবিলীগ নেতা জাকির হোসেন খান, আশিকাটি ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি হাকিম গাজী সহ আওয়ামীলীগ সহ বিভিন্ন নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ