Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিজেপি পশ্চিমবঙ্গে একটি আসনও পাবে না -মমতা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৮, ৩:০০ পিএম
ভারতীয় জনতা পার্টি (বিজেপি) পশ্চিমবঙ্গে একটি আসনও পাবে না বলে মন্তব্য করেছেন দেশটির পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। বিজেপির কোনো কূটকৌশল বাংলায় চলবে না বলেও তিনি জানান। আর বাংলায় যেন বিজেপি কোনো আসন না পায় সেটি তৃণমূল কংগ্রেস নিশ্চিত করবে বলেও শুক্রবার জানিয়েছেন মমতা।
 
তিনি বলেন, বিজেপি যেন একটি আসনেও জিততে না পারে সে বিষয়টি আমাদের নিশ্চিত করা উচিত। রাহুল গান্ধীর মন্তব্যের সঙ্গে একাত্মতা প্রকাশ করে  তিনি একই কথা বলেন, দেশের অর্থনীতি এরই মধ্যে ভেঙ্গে গেছে। অবিলম্বে সরকারের পদত্যাগ করা উচিত। তিনি সকল বিরোধী দলকে একত্রিত হবার আহ্বান জানিয়েছেন যাতে লোকসভায় বিজেপি কোনো আসন না পায়। কেরালার মুখ্যমন্ত্রী এবং সিপিএমকে ইতিমধ্যে তিনি দলে যোগদান করার আহ্বান জানিয়েছেন বলে জানান।
 
মমতা ব্যানার্জী আরো বলেন, পশ্চিমবঙ্গ সরকার জ্বালানীর দাম কমিয়েছে। যদিও রাজ্য সরকারকে ঋণ পরিশোধ করতে হবে। এছাড়াও মধ্যপ্রদেশ ও রাজস্থানের বিধানসভার নির্বাচনে বহুজন সমাজ পার্টি কংগ্রেসের সঙ্গে যোগ দেয়ার বিষয়ে কোনো মন্তব্য না করে মমতা বলেন, আগামী ১৯শে জানুয়ারি তার দলীয় র্যালিতে তিনি মায়াবতী এবং কংগ্রেস উভয়কেই আমন্ত্রণ জানাবেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মমতা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ