Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের ফতুল্লায় বয়লার কারখানায় বিস্ফোরণ, দগ্ধ ২ স্টাফ

রিপোর্টার নারায়ণগঞ্জ | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৮, ৩:২৭ পিএম

ফতুল্লায় একটি ডাইং কারখানায় বয়লার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এসময় কারখানার টিনের চাল উড়ে যায় এবং বিকট শব্দে এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়। এতে দুই শ্রমিক দগ্ধ হন। শনিরবার ভোর ৫টায় ফতুল¬ার দক্ষিণ শিহাচর লালখা খানকার মোড় এলাকায় অবস্থিত আল নাসির ওয়াশিং ডাইং নামে কারখানায় এ ঘটনা ঘটে।ঘটনার পরপর মালিক পক্ষ কারখানার গেইটে তালা দিয়ে আত্মগোপন করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর ৫টায় বিকট শব্দ হয়। এতে আশপাশের বাড়ি ঘরের লোকজনের ঘুম ভেঙে যায়। এসময় চিৎকারের শব্দ শুনে দৌড়ে এসে দেখেন সেলিম ও আব্দুল¬াহ নামে দুই শ্রমিককে মুমূর্ষু অবস্থায় কারখানা থেকে নিয়ে যাচ্ছে মালিক পক্ষের লোকজন। এরপর কারখানার গেইটে তালা দিয়ে মালিকপক্ষও চলে যায়।বাইরে থেকে দেখা যায়, কারখানার টিনের চাল বিস্ফোরণে উড়ে গিয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।
ঘটনাস্থলে গিয়ে ওই কারখানার জমির মালিক শাহ আলমের সঙ্গে দেখা হলেও তিনি কোনো কথা না বলে দ্রুত স্থান ত্যাগ করেন।স্থানীয়রা জানান, শাহ আলম ডাইং কারখানার জমিটি ভাড়া দিয়েছে এক ব্যক্তির কাছে। সেই ব্যক্তির নামে কারখানাটির নাম রাখা হয়েছে। আহত শ্রমিকদের কি অবস্থা তা কেউ বলতে পারেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ