Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান’

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৮, ৩:৪৩ পিএম

আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, বিএনপি-জামায়াত নাশকতা ও নৈরাজ্যে সৃষ্টি করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে গেছে ঠিক তখনই দেশে নৈরাজ্য সৃষ্টি করার পায়তারা সৃষ্টি করছে। এ স্বার্থান্বেষী মহলের সকল ও নৈরাজ্য প্রতিহত করতে ও তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

জামায়াত-বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে প্রতিরোধ গড়ে তুলতে আগামী ১০ অক্টোবর সকালে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীকে সোবহানীঘাট দলের কার্যালয়ে আসা এবং প্রতিটি ওয়ার্ডে নেতাকর্মীদের প্রতিরোধ গড়ে তুলার আহ্বান জানান।

তিনি শনিবার সকালে সোবহানীঘাটস্থ দলীয় কার্যালয়ে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের জরুরী সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন সহ সভাপতি এডভোকেট রাজ উদ্দিন, আব্দুল খালিক, কয়েছ গাজী, সহ সাধারণ ফয়জুল আনোয়ার আলাউর, বিজিত চৌধুরী জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক এটিএম হাসান জেবুল, নুরুল ইসলাম পুতুল, দিবাকর ধর রাম, আব্দুর রহমান জামিল, প্রদীপ পুরকাস্ত, বন ও পরিবেশ সম্পাদক জগদীশ দাস, তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, সাংস্কৃতিক সম্পাদক প্রিন্স সদরুজান, সদস্য সালেহ আহমেদ, সেলিম, আব্দুস ছোবহান, মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, যুগ্ম আহবায়ক মুশফিক জায়গিরদার, আসাদুজামান আসাদ, স্বেচ্ছাস্বেবকলীগের যুগ্ম সম্পাদক বদরুল হোসেন খান কামরান, সাংগঠনিক আবদুল হাই আল হাদী, গোলাম হাছান চৌধুরী সাজন, ইলিয়াছি দিনার, শেখ আবুল হাসনাত বুলবুল, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘বিএনপি-জামায়াতের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ