Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯, ৫ বৈশাখ ১৪২৬, ১১ শাবান ১৪৪০ হিজরী।

ভারতে মুসলিম শাসনের প্রস্তুতি নিতে হবে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

বিজেপির এমপি সুব্রামানিয়াম স্বামী ‘বাংলাদেশে মন্দির ভাঙ্গা এবং হিন্দুদের ধর্মান্তরিত করা বন্ধ না হলে বাংলাদেশে দিল্লীর শাসন প্রতিষ্ঠা করা হবে’বিজেপি এমপির এরূপ বাংলাদেশের স্বাধীনতা ও স্বার্বভৌমত্ব বিরোধী বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ করেছেন ইসলামিক বুদ্ধিজীবী ফ্রন্টের আহবায়ক শাহসূফী সৈয়দ আব্দুল হান্নান আল-হাদী।
গতকাল এক বিবৃতিতে তিনি বলেন, এর পূর্বেও বিজেপি এমপি ভারতে অবস্থানরত বাংলাদেশী মুসলমান অভিবাসীদের জন্য বাংলাদেশের জমি দখলের হুমকি দিয়েছিলেন। তিনি বলেন, বিজেপি এমপির এসব বক্তব্যে বাংলাদেশের মুসলমানদের এবং এদেশের উপর তাদের আগ্রাসনের পায়তারার ইঙ্গিত বহন করে। তাই মুসলমানদের এবং এদেশের সরকারকে হুশিয়ার হয়ে চলতে হবে। তিনি বলেন, ভারত যদি তার স্বার্থে তার প্রতিবেশি মুসলিম বাংলাদেশকে আক্রমন করতে চায় সে ক্ষেত্রে এদেশের সরকার এবং মুসলিম নেতৃবৃন্দকে পুনরায় দিল্লীতে মুসলমানদের শাসন ক্ষমতা প্রতিষ্ঠার জন্য মানসিক প্রস্তুতি গ্রহণ করতে হবে। তিনি বলেন, নবী করীম সা. এর “ভবিষ্যত বানী অনুযায়ী শেষ যামানায় ভারতে পুনরায় মুসলিম শাসন প্রতিষ্ঠা হবে।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামিক বুদ্ধিজীবী ফ্রন্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ