Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ০৭ চৈত্র ১৪২৫, ১৩ রজব ১৪৪০ হিজরী।

সরকার শিক্ষাকে অগ্রাধিকার দিচ্ছে -স্কুলভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

চট্টগ্রাম সিটি মেয়র আ জ নাছির উদ্দীন বলেছেন, প্রত্যেক অভিভাবকই চান তার সন্তান শিক্ষা-দীক্ষায় সুনাগরিক হিসেবে গড়ে উঠুক। মূল্যবোধসম্পন্ন উন্নত নৈতিক চরিত্রের অধিকারী হোক। তাদের সে প্রত্যাশা পূরণে সরকার দেশের শিক্ষা খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়েছে। তিনি গতকাল (শনিবার) নগরীর আন্দরকিল্লা মুসলিম এডুকেশন সোসাইটি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বিদ্যালয়ের ৬ তলা নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
অনুষ্ঠানের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দীন আহমেদ বাবলু। বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি এ আর এম শামীম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি নেতা সোলায়মান আলম শেঠ, কাউন্সিলর জহর লাল হাজারী, মো. গিয়াস উদ্দিন ও সলিমুল্লাহ বাচ্চু, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জালাল উদ্দিন প্রমুখ। পরে মেয়র আ জ ম নাছির উদ্দীন ও সংসদ সদস্য জিয়াউদ্দীন আহমেদ বাবলু স্কুল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের ফলক উন্মোচন করেন।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র নাছির


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ