Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৮, ১০:৪৩ এএম | আপডেট : ১০:৫৩ এএম, ৭ অক্টোবর, ২০১৮

রাজশাহীতে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো চারজন।

শনিবার মধ্যরাতে মহানগরীর জাহাজঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহতের নাম আলমগীর হোসেন আলো (৪৫)।

মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ জানতে পারে যে, মহানগরীর জাহাজঘাট এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদক কেনাবেচার জন্য জড়ো হয়েছেন।

তিনি জানান, এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালায় ডিবি পুলিশ। এসময় পুলিশকে লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা গুলি চালালে আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এতে মাদক ব্যবসায়ী আলমগীর হোসেন আলোসহ চার জন আহত হয়। পরে আলোকে উদ্ধার করে রাজশাহী মোডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তিনি দীর্ঘদিন ধরেই মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন।

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে ১৯৮ বোতল ফেনসিডিল ও একটি সাটারগান উদ্ধার করা হয়েছে। আলোর বিরুদ্ধে পুলিশের উপর হামলা, হত্যা ও মাদক দ্রব্য আইনে বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে। গত ১ অক্টোবর মধ্যচর এলাকায় পুলিশের উপর হামলা ঘটনার মামলায় সে ৩ নম্বর এজাহারভুক্ত আসামী ছিল বলে জানায়, নগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারি কমিশনার (এসি) ইফতে খায়ের আলম। 

এর আগেও কয়েক বার আলো পুলিশের হাতে গ্রেফতার হন বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ