Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

যাত্রাবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৮, ২:২৩ পিএম

রাজধানীর যাত্রাবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় হালিমা আক্তার (৩০) নামের এক নারী মারা গেছেন। এ সময় আহত হয়েছেন তার বড় ভাই মোস্তাফিজুর রহমান (৪০)। আজ সকাল ১০ টার দিকে যাত্রাবাড়ীর মেয়র হানিফ ফ্লাইওভারে ঢালের দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় হালিমাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে বেলা সোয়া ১১ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হালিমার ভাই আহত মুস্তাফিজুর রহমান জানান, তারা ডেমরা সারুলিয়া দক্ষিণ টেংরা এলাকায় থাকেন। ছোট বোনকে নিয়ে মোটরসাইকেল যোগে বাসা থেকে কাকরাইল আসছিলেন তিনি। পথে মেয়র হানিফ ফ্লাইওভারের শনির আখড়া ঢালে পৌঁছলে আরেকটি মোটর সাইকেল তাদের মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে দুইটি মোটর সাইকেলই ছিটকে পড়ে যায়।

হালিমার মাথায় হেলমেট থাকা সত্ত্বেও গুরুতর আঘাত পান তিনি। পরে হাসপাতালে আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। হালিমার স্বামীর নাম বাবুল মিয়া। তিন সন্তানসহ তারা ডেমরাতেই বসবাস করতেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ