Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝালকাঠি-১ সংসদীয় এলাকায় আনন্দমুখর পরিবেশে উন্নয়ন মেলা সম্পন্ন

রাজাপুর(ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৮, ২:৫২ পিএম

ব্যাপক আয়োজনে তিনদিন ব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা রাজাপুর ও কাঁঠালিয়ায় শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে।আয়োজিত মেলা নিয়মিত কনসার্ট দর্শকদের মুগ্ধ করেছে।উক্ত মেলায় সকল শ্রেণী পেশার সাধারণ মেলা উপভোগ করেছেন। উপজেলা প্রশাসন রাজাপুর কাঁঠালিয়া আয়োজন করেছে।
,মেলা আয়োজন কমিটি উপজেলার সকল সরকারি/ বেসরকারি এবং সেবাদানকারী ও উন্নয়ন সহযোগী প্রতিষ্ঠান প্রেস মিডিয়া সহ আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় শান্তি পূর্ণ ভাবে সুসম্পন্ন হওয়ায় ঝালকাঠি -১ (রাজাপুর-কাঁঠালিয়া) সংসদ সদস্য, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও রাজাপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি বজলুল হক হারুন এমপি‘ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। গত বৃহস্পতিবার ১০.৩০ ঘটিকায় মাননীয় প্রধানমন্ত্রী মেলার শুভ উদ্বোধন ঘোষণা করেন এবং , মেলা প্রাঙ্গণ থেকে সরাসরি সম্প্রচার করা হয়।বেলা তিনটায় সংসদ সদস্য জনাব বজলুল হক হারুন এমপি মেলায় উপস্থিত থেকে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা অনুষ্ঠানে যোগদান করেন।রাজাপুর কাঁঠালিয়ায় মেলা ১২০ টি স্টলে প্রতিদিন সাধারণ মানুষের মিলন মেলা ঘটে,গভীর রাত পর্যন্ত চলে সাংস্কৃতিক অনুষ্ঠান।সমাপনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে মেলা প্রাঙ্গণে পুরস্কার তুলে দেন।আলোচনা সভায় মুক্তিযুদ্ধের চেতনা ও সরকারের উন্নয়ন মূলক কর্মকাণ্ড মালটি মিডিয়া প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তুলে ধরা হয়েছে।৬ অক্টোবর গভীর রাতে শেষ হয় এ উন্নয়ন মেলা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ