Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

আগের নিয়মেই খালেদা জিয়ার চিকিৎসা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৮, ৪:২০ পিএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আগের নিয়মেই চিকিৎসা প্রদান করা হবে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের পরিচালক ব্রি. জে. আব্দুল্লাহ আল হারুন। তিনি জানান, খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড পুনরায় না বসা পর্যন্ত আগের নিয়মেই চিকিৎসা চলবে। আজ রোববার দুপুর পৌনে ১২টায় ফাইলপত্র পর্যবেক্ষণ করার পর বোর্ড এ সিদ্ধান্ত দিয়েছে। তবে এদিন খালেদা জিয়ার সঙ্গে দেখা হয়নি মেডিকেল বোর্ডের সদস্যরা। আগামীকাল আবারো তাকে দেখতে যাবেন চিকিৎসকরা।

ব্রি. জে. আবদুল্লাহ আল হারুন জানান, মেডিকেল বোর্ডের ৫ সদস্য দুপুর পৌনে ১২ টায় বেগম জিয়ার চিকিৎসা হিস্ট্রি পর্যালোচনা করেন। কিন্তু তার সঙ্গে তারা সরাসরি দেখা করেন নি। এ সময় বেগম জিয়ার ব্যক্তিগত চিকিৎসক মামুন উপস্থিত ছিলেন। বেগম জিয়ার শারীরিক অবস্থা আগের মতোই আছে। তিনি বলেন, পূর্বের রিপোর্ট পর্যালোচনা করে চিকিৎসা চলছে। নতুন করে বোর্ড বসার পরে বেগম জিয়ার হিস্ট্রি ও তার চাহিদানুযায়ী চিকিৎসা সেবা প্রদান করা হবে।

পরিচালক জানান, সোমবার মেডিকেল বোর্ডের সদস্যরা আবার খালেদা জিয়ার কেবিনে যাবেন। সুবিধাজনক সময়ে তার পূর্ণাঙ্গ পরীক্ষা-নিরীক্ষা হবে। আব্দুল্লাহ আল হারুন বলেন, বোর্ডের সদস্য সজল কৃষ্ণ ব্যানার্জির পরিবর্তে তাসনিয়া পারভিন আগামী ৯ তারিখ পর্যন্ত রিপ্লেসমেন্ট হিসেবে দায়িত্বে থাকবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন