Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯, ০৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

কালকিনিতে ইউপি মেম্বার হত্যার ঘটনায় ওসি ও পৌর মেয়রসহ ২৩ জনকে আসামী করে আদালতে মামলা

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৮, ৪:৪৪ পিএম

মাদারীপুরের কালকিনি উপজেলার বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদের সদস্য খবির মৃধা (৪০) হত্যার ঘটনায় নিহতের বাবা নুরু মৃধা (৭০) বাদী হয়ে কালকিনি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে কালকিনি থানার ওসি কৃপাসিন্দু বালা, পৌর মেয়র এনায়েত হোসেন বাশগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন এবং খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই আকরাম হোসেনসহ ২৩ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আদালত মামলাটি আমলে নিয়ে পরবর্তী আইনানুগ আদেশের নথিভুক্ত রেখেছেন।
মামলার বিবরনীতে জানা গেছে, গত ৪ অক্টোবর বৃহস্পতিবার কালকিনির বাঁশগাড়ি ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন ও ইউপি সদস্য খবির মৃধা গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ হয়। এ সময় কালকিনি থানার ওসি কৃপাসিন্দু বালা, পৌর মেয়র এনায়েত হোসেন ও খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই আকরাম হোসেনের হুকুমে অন্য আসামীরা বোমা মেরে নূরু মৃধার ছেলে বাঁশগাড়ি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য খবির মৃধাকে হত্যা করে।
এ বিষয়ে মামলার অন্যতম আইনজীবি মো.সেলিম মিয়া ও আবুল কালাম আজাদ বলেন, রোববার দুপুরে মামলাটি ৩০২/৩৪ দন্ডবিধিসহ বিস্ফোরক দ্রব্য আইনের ৩/৪ ধারায় ২৩ জনকে আসামী করে কালকিনির বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ হোসেনের আদালতে দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আদালতে মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ