Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আরিফ আজ দ্বিতীয় মেয়াদে দায়িত্ব নিচ্ছেন

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৮, ১২:০৫ এএম

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে দ্বিতীয়বারের মতো দায়িত্ব নিতে যাচ্ছেন আরিফুল হক চৌধুরী। আজ সোমবার বিকেলে নগর ভবনে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিল শেষে সিটি কর্পোরেশনের সচিব মো. বদরুল হকের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করবেন তিনি। সিলেট সিটি কর্পোরেশন সূত্র জানায়, মেয়র আরিফুল হক চৌধুরীর দায়িত্ব গ্রহণ উপলক্ষে সোমবার বিকেল ৩টায় নগরভবনে আয়োজন করা হয় মিলাদ ও দোয়া মাহফিলের। সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করবেন। এরপর তিনি সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) কর্মকর্তাদের জন্য নিটল-নিলয় গ্রæপের উপহারকৃত বাস সার্ভিসের উদ্বোধন করবেন। সিলেট সিটি কর্পোরেশনের পরপর দুই বারের মেয়র আরিফুল হক চৌধুরী ৫ সেপ্টেম্বর দ্বিতীয় মেয়াদে শপথ গ্রহণের পর ৮ সেপ্টেম্বর স্বপরিবারে লন্ডনে চলে যান। সেখানে তিনি প্রায় ২৩ দিন অবস্থানের পর গত ২৭ সেপ্টেম্বর সিলেটে ফেরেন।
সিসিক কর্মকর্তাদের জন্য বাস সার্ভিস
ঢাকায় নিটল নিলয় গ্রæপের চেয়ারম্যান আবদুল মাতলুব আহমাদের সাথে সম্প্রতি এক বৈঠকে মিলিত হন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী। এ সময় তিনি সিসিকের কর্মকর্তাদের যাতায়াতের অসুবিধার ব্যাপারে আলোচনা করলে নিটল নিলয় গ্রæপের চেয়ারম্যান সিটি কর্পোরেশনকে একটি মিনিবাস উপহার দেবার অঙ্গীকার করেন। ৪৫ লক্ষ টাকা মূল্যের ননএসি মিনিবাসটি সিসিকের কর্মকর্তাদের জন্য উপহার দিয়েছে নিটল-নিলয় গ্রæপ। ২৬ আসনের বাসটি প্রতি কর্মদিবসের সকাল ৯টার মধ্যে কর্মকর্তাদের বাসা থেকে কার্যালয়ে এবং বিকাল ৫টায় কার্যালয় থেকে বাসায় নিয়ে যাবে। কর্পোরেশনের যে সকল কর্মকর্তা মন্ত্রণালয়ের বরাদ্দকৃত গাড়ি ব্যবহার করেন না, তারা এ বাসটি ব্যবহার করবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি কর্পোরেশন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ