Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাটমোহরে বেড়েছে এলপি গ্যাসের দাম

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

পাবনার চাটমোহরে হঠাৎ বেড়ে গেছে তরলিকৃত পেট্টোলিয়াম (এলপি) গ্যাস সিলিন্ডারের দাম। সিলিন্ডার প্রতি ১০০ টাকা বাড়ানো হয়েছে। খুচরা বাজারে ৯৫০ টাকার গ্যাস সিলিন্ডার বিক্রি হচ্ছে এক হাজার ৫০ টাকায়। দাম বেড়ে যাওয়ায় বিপাকে পড়েছেন গ্যাস সিলিন্ডার ব্যবহারকারীরা। কয়েকটি গ্যাস কোম্পানির বিক্রয় প্রতিনিধি, ডিলার ও খুচরা বিক্রেতারা বলছেন, গ্যাস সিলিন্ডারের দাম আরো বাড়তে পারে।
গতকাল গ্যাস ব্যবহারকারীরা গ্যাস সিলিন্ডার কিনতে গিয়ে জানতে পারেন গ্যাসের দাম বেড়েছে। সিলিন্ডার প্রতি ১০০ টাকা বাড়ানো হয়েছে। অথচ গত কয়েকদিন আগেও বিক্রি হয়েছে ৯৫০ টাকায়। বসুন্ধরা কোম্পানির গ্যাস বিক্রির ডিলার বিকাশ সাহা জানান, কোম্পানি গত সোমবার থেকে সিলিন্ডার গ্যাসের পাইকারি দাম বাড়িয়ে দিয়েছে। ফলে খুচরা দামও বেড়েছে। কোনো প্রকার পূর্ব ঘোষণা ছাড়াই বিভিন্ন কোম্পানি তাদের গ্যাসের দাম বাড়িয়েছে। এতে করে গ্যাস সিলিন্ডার ব্যবহারকারীদের বাড়তি টাকা গুনতে হচ্ছে। এদিকে চাটমোহর পৌর শহরসহ উপজেলার হাট-বাজারে যত্রতত্র বিক্রি করা হচ্ছে গ্যাস সিলিন্ডার। এ জন্য কোনো প্রকার লাইসেন্স বা অনুমোদনের তোয়াক্কা কেউ করছেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এলপি গ্যাস

২ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ