Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাজারীবাগে স্ত্রীকে খুন করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা, স্বামী আটক

পুরান ঢাকা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৮, ১২:৪০ পিএম

রাজধানীর হাজারীবাগ থানার রায়ের বাজার এলাকা থেকে রবিবার সন্ধ্যায় ফারজানা (২০) নামে এক মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। ওই যুবতীর স্বামী নিজেই পুলিশে খবর দেয়। হাজারীবাগ থানার উপ-পরিদর্শক আসওয়াত জানান, সন্দেহ করার কোন কারন ছিলনা কারন স্বামী নিজেই ঘটনাস্থলে উপস্থিত থেকে পুলিশকে সহযোগিতা করে।
এই ঘটনায় পুলিশ আজ সোমবার সকালে নিহতের স্বজনদের ফোন করলে পরিস্থিতি পাল্টে যায়। নিহতের চাচা মোকলেছ জানায়, ফারজানার অল্প বয়সে বিয়ে হয়। স্বামী হৃদয় কারখানায় কাজ করত। বিয়ের পর থেকেই নানাভাবে শ্বশুর বাড়ী থেকে টাকা পয়সা দাবী করত। টাকা না দিলে ফারজানাকে প্রায়ই সে শারীরিক নির্যাতন করত। তিনি বলেন, হৃদয় প্রতিরাতেই নেশা করে বাড়ী ফিরত। ফারজানা বিষয়টি তার স্বজনদের বেশ কয়েকবার জানিয়েছিল।
নিহতের চাচার কাছ থেকে ঘটনার বিস্তারিত জেনে পুলিশ তাৎক্ষণিক নিহতের স্বামী হৃদয়কে আটক করে। নিহত ফারজানার গ্রামের বাড়ী ব্রাম্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানার কাওরা গ্রামে। পিতার নাম ফারুক মিয়া।
নিহত ফারজানা স্বামী হৃদয়ের সাথে ৭৭,রায়েরবাজার একটি বাসায় ভাড়া থাকত। তাদের এক বছরের এক কন্যা সন্তান রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ