Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

মেঘনায় ২ বালির জাহাজের ধাক্কাধাক্কিতে জাহাজডুবি, নিখোঁজ ২

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৮, ৪:১৮ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মেঘনা নদীতে দু‘টি বালির জাহাজের ধাক্কাধাক্কিতে ১টি বালির জাহাজ ডুবে গেছে । গতকাল সোমবার সকালে উপজেলার মেঘনা নদীর দশানী এলাকায় এ ঘটনা ঘটে। ৪ জন স্থানীয়দের সহযোগিতায় তীরে উঠতে সক্ষম হলেও ২জন এখনো নিখোঁজ রয়েছে। তীরে আসা ৪জনের মধ্যে আহত হয়ে ২জন হাসপাতালে ভর্তি আছে।
ডুবে যাওয়া জাহাজটি এম ভি ডরিন ঢাকার দিকে যাচ্ছিল অপর দিকে, ধাক্কা দেয়া জাহাজ এমভি টাইগার ইস্ট বেঙ্গল-৭ ঢাকার দিক থেকে ফিরছিল। ডরিন ডুবে গেলেও টাইগার ইস্ট বেঙ্গল-৭ ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ডুবে যাওয়া বালির জাহাজ এমভি ডরিনের নিখোঁজ স্টাফ ২জন হলো- ডালিম(৩০) বাড়ী নীলফামারী, আপরজন আব্দুল মালেক(৪৫) বাড়ী বরিশাল। তীরে আসা ৪ স্টাফদের মধ্যে রয়েছে জাহাজের মাস্টার বাবুল হোসেন(৪৫) বাড়ী নোয়াখালী, মিস্ত্রী জয়নাল আবেদীন(৪৩) বাড়ী বরিশাল, লস্কর ফারুক হোসেন(২২) বাড়ী নোয়াখালী এবং লস্কর হারুন(২৪) বাড়ী নোয়াখালী। তীরে আসা জাহাজের মাস্টার বাবুল হোসেন জানায়, আমারা ঠিকঠাক মতোই যাচ্ছিলাম। কিন্তু হঠাৎ করেই বিপরীত দিক থেকে আসা জাহাজটি আমাদের জাহাজে মেরেদেয় আপর বালির জাহাজ এমভি টাইগার ইস্ট বেঙ্গল-৭। ওই জাহাজটি আমাদের জাহাজ থেকে অনেক বড় আকৃতির। এ ব্যপারে মোহনপুর পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আবু তাহের এরসাথে মুঠোফোনে কথাহলের তিনি এক বালির জাহাজের ধাক্কায় অপর বালির জাহাজ ডুবার ঘটনার সত্যতা স্বীকার করেন।
ঘটনাস্থলে পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার। ডুবে যাওয়া জাহাজের আহত ২জনকে হাসপাতারে নেয়ার ব্যবস্থা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ