Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোলায় উন্নয়ন মেলায় প্রথম হলো বাপাউবো

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

ভোলা জেলার ৪র্থ জাতীয় উন্নয়ন মেলায় লালমোহন, তজুমুদ্দিন ও চরফ্যাশন তিন উপজেলায় প্রথম স্টল হিসেবে নির্বাচিত হলেন ভোলা বাপাউবো ডিভিশন -২।

জানা যায়, গত শনিবার রাতে উন্নয়ন মেলার সমাপনি দিনে লালমোহন, চরফ্যাশন ও তজুমুদ্দিন উপজেলার নির্বাহী কর্মকর্তাগণ এই মেলার আলোকসজ্জা ও সবচেয়ে ভাল তথ্য উপস্থাপনের জন্য বাপাউবোকে প্রথম স্থান নির্বাচিত ঘোষনা করেন। মেলার সভাপতি লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি ও চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা মনোয়ার হোসেন, তজুমুদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত রায় মেলার সম্মামনা পুরুস্কার বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়াম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমদ, উপজেলা প্রকৌশলী মো. ফোরকান সিকদার, চরফ্যশন উপজেলা প্রকৌশলী কে এম রেজাউল করিম, তজুমুদ্দিন উপজেলা প্রকৌশলী মাহবুবুর রহমান বাপাউবো লালমোহন শাখার উপ-সহকারী প্রকৌশলী আ ম ম নইমসহ সংশ্লিস্ট কর্মকর্তাবৃন্দ।

এ ব্যাপারে বাপাউবো ভোলা ডিভিশন-২ এর নির্বাহী প্রকৌশলী কায়সার আলম বলেন, পুরুস্কার কাজের স্বীকৃতি। বর্তমান সরকার ভোলায় নদী ভাঙনসহ সকল ক্ষেত্রে যে উন্নয়ন করেছে তা জনগনের মাঝে সঠিকভাবে উপস্থাপন করাই ছিল আমাদের উদ্দ্যেশ্য। কাজের স্বীকৃতি কাজের উৎসাহ বাড়ায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উন্নয়ন মেলা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ