Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে বিএনপির সাবেক এমপি আটক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিএনপির সাবেক এমপি শাহ নূরুল কবীর শাহীনকে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার রাত ১টায় উপজেলার কাকনহাটি গ্রামের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। আটকের পরপরই তাকে ময়মনসিংহে নিয়ে যাওয়া হয়েছে।

জানা যায়, গত ৮ ফেব্রুয়ারি বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে উপজেলার মাইজবাগ ইউনিয়নে একটি বিক্ষোভ মিছিল বের করে উপজেলা বিএনপি। মিছিলটির নেতৃত্ব দেন উপজেলা বিএনপির সভাপতি লুৎফুল্লাহেল মাজেদ বাবু। এরই প্রেক্ষিতে ওই দিন পুলিশ বাদি হয়ে ঈশ্বরগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় ১ নং আসামি উপজেলা বিএনপির সভাপতি মাজেদ বাবু ও ২ নং আসামি সাবেক এমপি শাহ নুরুল কবীর শাহীনসহ ২২ জনকে আসামি করা হয়। মামলার এজাহারভূক্ত আসামিরা হাইকোর্ট এবং নিম্ন আদালতে জামিন নিলেও সাবেক এমপি আদালতে হাজির হননি। এরই প্রেক্ষিতে উপজেলার কাকনহাটি গ্রামের নিজ বাসা থেকে রোববার রাত ১টায় তাকে গ্রেফতার করে পুলিশ।
ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবির জানান, চলতি বছরের ফেব্রæয়ারি মাসে ঈশ্বরগঞ্জ থানায় দায়ের হওয়া বিশেষ ক্ষমতা আইনের মামলায় শাহ নুরুল কবীর শাহীনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি

১৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ