Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেতু ভেঙে ট্রাক্টর নদীতে চালক নিহত

কুমিল্লা উত্তর সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

দাউদকান্দিতে ইটবোঝাই ট্রাক্টর সেতু ভেঙে নদীতে পড়ে খোকন মিয়া (২৪) নামে ট্রাক্টরের চালক নিহত হয়েছেন। গতকাল সোমবার সকালে দাউদকান্দি-বাতাকান্দি সড়কের কদমতলীতে এ দুর্ঘটনা ঘটে। নিহত খোকন মিয়া সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার মোগাড়চর গ্রামের আজমান মিয়ার ছেলে। পুলিশ ও প্রত্যক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, দাউদকান্দি উপজেলা সদরের সাথে সদর উত্তর ইউনিয়নের সংযোগ সেতুটি প্রায় ১৫ বছর আগে সতানন্দী খালের উপর স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের অধীনে ৭০ মিটার দৈর্ঘ্য সেতুটি নির্মাণ করা হয়। বালুর ট্রলার ধাক্কায় সেতুর মাঝখানের পিলার ভেঙে যাওয়ায় দুই বছর আগে ভারী যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা করে সাইনবোর্ড সাঁটিয়ে দেয় এবং সেতুর মুখে ছোট পিলার গেঁথে দেয় উপজেলা প্রশাসন। কিন্তু বালু ও ইট ব্যবসায়ীরা রাতের আধারে সাইনবোর্ড ও পিলার তুলে সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে ভারী যানবাহন চলাচল অব্যাহত রাখায় এ দুর্ঘটনা ঘটে বলে এলাকাবাসী জানান। দুর্ঘটনার পর দাউদকান্দি মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন স্থানীয়দের সহযোগিতায় দেড় ঘণ্টা চেষ্টা করে মৃত অবস্থায় চালক খোকন মিয়াকে উদ্ধার করে।
এদিকে খবর পেয়ে দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহবুব আলম ও উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আহসান আলী দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ